logo

শেরপুরে ট্রাকচাপায় প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থীর

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মো. মাসুদ রানা (২২) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

নিহত পরীক্ষার্থী কুমরী তেঘরিয়া গ্রামের মো. মতিউর রহমানের ছেলে এবং তাতালপুর মডেল টেকনিক্যাল এন্ড বিএম কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। 

সূত্রে জানা গেছে, কলেজে পরীক্ষা দেওয়ার জন্য আজ সকাল সাড়ে ৯টার দিকে মাসুদ রানা বাড়ি থেকে বের থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। শেরপুর-ঝিনাইগাতী আঞ্চলিক মহাসড়কের মির্জাপুর বড় মসজিদের কাছাকাছি পৌঁছালে তাঁর মোটরসাইকেলের সামনে থাকা একটি ব্যাটারিচালিত অটোরিকশা হঠাৎ রাস্তার পাশে দাঁড়িয়ে পড়ে। পরে মাসুদ অটোরিকশাটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির আমবোঝাই একটি মিনিট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় মিনিট্রাকটি উল্টে যায়। পরে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মাসুদ রানা মারা যান। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় ট্রাকের নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। এরপর জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ ট্রাকটিকে আটক করলেও ট্রাক চালক ও তাঁর সহযোগী পালিয়ে গেছেন। 

এ ব্যাপারে সদর উপপরিদর্শক (এসআই) সুরেশ রাজবংশী জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। 

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে