logo

মনোহরদীতে পেয়ারা গাছ থেকে পড়ে নটরডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যু

আলফাজ মাহবুব শাকিল, মনোহরদী থেকে:

কটিয়াদী উপজেলার পার্শ্ববর্তী নরসিংদী জেলার মনোহরদীতে পেয়ারা গাছ থেকে পড়ে মো. মামুন মিয়া (১৮) নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন। মামুন মিয়া নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের কালিরচর গ্রামের শাহজাহান মিয়ার পুত্র ও ঢাকা নটরডেম কলেজের শিক্ষার্থী। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে খিদিরপুর ইউনিয়নের কালিরচর গ্রামে ।
মামুনের ছেলেবেলার বন্ধু ও নটরডেমিয়ান মো. হাসিব জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে মামুন বাইরে থেকে বাড়িতে এসে তার মাকে বলে, পেয়ারা গাছ থেকে পেয়ারা পেড়ে খাওয়ার পর নামাজে যাবে। পেয়ারা গাছে উঠার পর পা ফসকে গাছ থেকে প্রথমে টিনের চালে এবং সেখান থেকে মাটিতে পড়ে বুকে চাপ লেগে অজ্ঞান হয়ে যায়। এই অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় । নটরডেম কলেজের ২০২০ ব্যাচের কমার্স ই গ্রুপের অত্যন্ত মেধাবী ছাত্র মো. মামুন মিয়া ,নটরডেম কলেজে সর্বশেষ পরীক্ষায় তার রেজাল্ট ছিলো মেধাবীদের শীর্ষে।
মামুনের বাবা একজন অসচ্ছল কৃষক। কম পড়াশোনা জানা বাবা খুব একটা না বুঝলেও মামুনকে নিয়ে তার মা বাবার অনেক স্বপ্ন ছিলো। কৃষক পিতার নটরডেমিয়ান পুত্রকে নিয়ে কেবল তার পরিবারই নয়, এলাকার সবাই অনেক স্বপ্ন দেখতো। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার ইচ্ছে নিয়ে কোচিংও করে যাচ্ছিলো। মেধাবী মামুনের মৃত্যুতে তার সহপাঠী ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মামুনের পিতা মো. শাহজাহান জানান, আমি একজন দরিদ্র কৃষক, ছেলে নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করেছে, আশা ছিল মামুন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবে । একদিন ভালো চাকরি করবে , সংসারের অভাব দূর হবে । আজ আমার সব শেষ হয়ে গেল ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে