logo

পাকুন্দিয়ায় নতুন ইউএনও’র যোগদান

পাকুন্দিয়া( কিশোরগঞ্জ)প্রতিনিধি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন রোজলিন শহীদ চৌধুরী। আজ সোমবার সকালে আনুষ্ঠানিকভাবে তিনি যোগদান করেন। এর আগে ২৯জুলাই তিনি কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। চাকুরিতে পদোন্নতি হয়ে এই প্রথম ইউএনও হিসেবে এখানে যোগদান করেন।

গত ১৯মার্চ অর্থনৈতিক সম্পর্ক বিভাগ আগারগাঁওয়ে সহকারী সচিব হিসেবে বদলী হন সাবেক ইউএনও মো.নাহিদ হাসান। সেই থেকে পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করেন। এদিকে সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমানকে নিরাপদ খাদ্য অধিদপ্তর ঢাকায় বদলী করা হয়।

রোজলিন শহীদ চৌধুরী ৩৩তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে চাকুরি জীবনে প্রবেশ করেন। তিনি ২০১৪সালের ১০আগস্ট প্রথমে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। এরপর ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। তিনি টাঙাইলের দেলদোয়ার উপজেলার সহকারী কমিশনার (ভূমি)হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি টাঙাইল জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। তাঁর পৈত্রিক বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলা।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে