logo

পাকুন্দিয়ায় তিনটি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি নূর মোহাম্মদ


মো. রফিকুল ইসলাম, পাকুন্দিয়া থেকে

কিশোরগঞ্জের পাকুন্দিয়া জিসি-মঠখোলা জিসি রাস্তা এর পুনর্বাসন কাজসহ আরো দুটি রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
রাস্তাগুলো হচ্ছে, মঠখোলা বাজার থেকে পাকুন্দিয়া বাজার, বাহাদিয়া হাই স্কুল থেকে মিরারটেক এবং জামালপুর থেকে চামরাইদ।
এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগিতায় পাকুন্দিয়া উপজেলা এলজিইডি মঠখোলা বাজারে এসব রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করেন।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যদের মধ্যে এলজিইডির পাকুন্দিয়া উপজেলা প্রকৌশলী মো. হাবিবুল্লাহ, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স শাহীল এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধিকারী বাদল রহমান, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু, সহকারী অধ্যাপক আতাউর রহমান সোহেল, এগারসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক নূরুজ্জামান বাবু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, আসাদুজ্জামান ডিলার প্রমুখ বক্তব্য রাখেন।
পরে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার ও অন্যদের সাথে নিয়ে প্রধান অতিথি সংসদ সদস্য নূর মোহাম্মদ রাস্তাগুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
প্রায় ৯ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে এলজিইডি স্বনামধন্য ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স শাহীল এন্টারপ্রাইজ এর মাধ্যমে রাস্তাগুলোর নির্মাণ কাজ বাস্তবায়ন করছে।
এর মধ্যে ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা এবং ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় পাকুন্দিয়া জিসি থেকে মঠখোলা জিসি ১১ কি.মি. রাস্তার পুনর্বাসন কাজ এবং বৃহত্তর ময়মনসিংহ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় বাহাদিয়া থেকে মিরারটেক পর্যন্ত ২.৫ কি.মি. সড়ক পাকাকরণ কাজ ও জামালপুর- চামরাইদ পর্যন্ত ১১শ’ মিটার রাস্তার উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে