logo

কিশোরগঞ্জে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে ২৪০ মামলা



কিশোরগঞ্জ প্রতিনিধি

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত চলমান কঠোর বিধিনিষেধ অমান্য করায় কিশোরগঞ্জ জেলায় ষষ্ঠ দিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৪০টি মামলায় হয়েছে। এসব মামলায় মোট ১ লাখ ৩৮ হাজার ৩ শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

আজ মঙ্গলবার দিনব্যাপী জেলায় মোট ১৬টি ভ্রাম্যমাণ আদালত মাঠে ছিলো। 

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে কিশোরগঞ্জ জেলা প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের নির্দেশনায় এসব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। 

এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উবায়দুর রহমান সাহেল। 

এ সময় কিশোরগঞ্জ জেলা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো ছাড়াও সমগ্র পৌরসভা ও কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত ও টহল পরিচালনা করা হয়। সদর উপজেলায় অভিযানকালে সরকারি নির্দেশনা অমান্য করায় বিভিন্নজনকে ২৯টি মামলায় মোট ১৩ হাজার ৬০০ টাকা অর্থদণ্ড করা হয়। 

পাশাপাশি সাধারণ জনগণকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ প্রদান করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত ও মনিটরিং কার্যক্রমে ক্যাপ্টেন আতিকের নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যগণ সার্বিক সহযোগিতা প্রদান করেন। 

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম আজকের পত্রিকাকে বলেন, ‘চলমান মহামারি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে এমন অভিযান অব্যাহত থাকবে।’ 

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে