logo

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩


কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদীতে মালবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাকিবুল ইসলাম (২২) ও সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের সংঘর্ষে জাহিদ হাসান (৪০) নামে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। ঘটনা দুটি ঘটেছে রোববার রাত সাড়ে আটটার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার চারিপাড়া নামক স্থানে ও রোববার দুপুরে কটিয়াদী- মঠখোলা সড়কে ভোগপাড়া নামক স্থানে। নিহত রাকিবুল ইসলাম ময়মনসিংহ জেলার নান্দাইল গুসাই চান্দুরা গ্রামের আব্দুল কাইয়ুমের এবং জাহিদ হাসান একই জেলার কেন্দুয়া উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের গাবর কালিয়ান গ্রামের বাসিন্দা।
জানা যায়, ভৈরবগামী ধান বুঝাই একটি চলন্ত ট্রাকের চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় কাত হয়ে পড়ে যায়। এ সময় ভৈরব থেকে আসা কিশোরগঞ্জগামী একটি সার বুঝাই ট্রাক পড়ে যাওয়া ট্রাকে সরাসরি ধাক্কা মারে। এতে ধান বুঝাই ট্রাকের হেলপার ঘটনাস্থলেই নিহত হয়। সার বুঝাই ট্রাকের সামনের অংশ ভেঙে চালক ও হেলপার গাড়ির ভিতর আটকা পড়ে। সংবাদ পেয়ে কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির পুলিশ, মডেল থানার পুলিশ ও কটিয়াদী ফায়ার সার্ভিস অফিসের উদ্ধারকারী দল ট্রাকের সামনের অংশ কেটে ভিতরে আটকা পড়া গুরুতর আহত চালক জাহিদ ও হেলপার ইয়াছিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ হাসপাতালে প্রেরণ করে। ধান বুঝাই ট্রাক চালকের নাম জানা যায়নি।
অপরদিকে কটিয়াদী- মঠখোলা সড়কের ভোগপাড়া নামক স্থানে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপের সংঘর্ষে অটোরিকশার যাত্রী জাহিদ হাসান গুরুতর আহত হন । আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির পরিদর্শক তৌফিকুল ইসলাম তৌফিক জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকদুটি জব্দ করা হয়েছে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। পৃথক ঘটনায় নিহত ২ জনের লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে