logo

কটিয়াদী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতির মৃত্যু

দর্পণ ঘোষ, কটিয়াদী( কিশোরগঞ্জ)

কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি গোলাম মোস্তফা(৭৮) শারীরিক অসুস্থতাজনিত কারণে প্রাণ হারিয়েছেন ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) । রোববার বিকাল ছয়টার দিকে পৌরসভার কামারকোনা মহল্লায় তার নিজ বাসায় মৃত্যু হয়। তিনি কামারকোনা মহল্লার মৃত মো. ছয়েফ আলীর পুত্র।
গোলাম মোস্তফার চাচাতো ভাই মো. নজরুল ইসলাম জানান, তিনি কিছুদিন ধরে শারীরিক ভাবে অসুস্থ ছিলেন এবং করোনা পজেটিভ হন। ঢাকার উত্তরায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় আনার পর রোববার বিকেলে তার মৃত্যু হয়।
তিনি কটিয়াদী উপজেলা ছাত্রদলের সভাপতি, কটিয়াদী ডিগ্রী কলেজের সাবেক ভিপি, যুবদল ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন । মৃত্যু কালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি একজন সদালাপী , ভালো মনের অধিকারী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। তাঁর মৃত্যুতে সর্ব মহলে শোকের ছায়া নেমে এসেছে।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমুস সালেহীন জানান, কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ৭ জুলাই করোনা নমুনা দিয়ে গোলাম মোস্তফা করোনা পজেটিভ হন । আজ বিকেলে তাঁর মৃত্যু হয়েছে সংবাদটি পেয়েছি ।

বিএনপি নেতা গোলাম মোস্তফার মৃত্যতে শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম , সহ সভাপতি রুহুল আমিন আকিল ও আশফাক আহমেদ জুন , যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুজ্জামান কাকন, কটিয়াদী উপজেলা বিএনপির আহ্বায়ক তোফাজ্জল হোসেন খান দিলীপ, সদস্য সচিব আরিফুর রহমান কাঞ্চন, পৌর বিএনপির আহ্বায়ক গোলাম ফারুক চাষী প্রমুখ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে