logo

কটিয়াদীতে দরিদ্র কৃষকের গরু চুরি , জবাই করে মাংস ভাগবাটোয়ারা থানায় মামলা, গ্রেফতার ১



নিজস্ব প্রতিবেদক
কিশোরগঞ্জের কটিয়াদীতে আব্দুল জব্বার (৫৪) নামে কৃষকের একটি ষাঁড় গরু চুরি করার পর জবাই করে মাংস ভাগবাটোয়ারা করে নিয়ে গেছে সঙ্গবদ্ধ সন্ত্রাসীরা। এ ঘটনাটি ঘটেছে উপজেলার সহশ্রাম ধুলদিয়া ইউনিয়নের শিমুলতলা গ্রামে । এ ঘটনায় বৃহস্পতিবার সকালে রেনু মিয়া নামে একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
এ ঘটনায় আব্দুল জব্বার বাদী হয়ে ৯ জনকে আসামি করে বুধবার রাতে কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন । আসামিরা হচ্ছেন রেনু মিয়া , ফারুক মিয়া, আলাউদ্দিন, সোহেল মিয়া , মোবারক হোসেন, খাদিম মিয়া, দিলু মিয়া, মানিক মিয়া ও শাহাব উদ্দিন।
শিমুলতলা গ্রামের দরিদ্র কৃষক আব্দুল জব্বার জানান, আমার গোয়াল ঘরে রাখা সাদা রঙের একটি ষাঁড় গরু তার মূল্য আনুমানিক ৯০ হাজার টাকা ভোরে বের করতে গিয়ে দেখি ষাঁড় গরুটি নেই । তখন আমি আশেপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার সময় এক পর্যায়ে দেখতে পায় একই গ্রামের আব্দুল বাতেনের পাট ক্ষেতে কিছু লোকজন গরুর গোস্ত ভাগবাটোয়ারা করতেছে । তাদের কাছে গিয়ে জবাই করা গরুর চামড়া ও মাথা দেখে গরুটি আমার চিনতে পারি। আমাকে তারা দেখা মাত্রই অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট করে । আমি তখন ফিরে এসে লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি তারা গরুর গোশত নিয়ে চলে গেছে । ঐ স্থানে হাড় ও রক্ত পড়ে আছে । আমি এ ঘটনায় ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছি। আমি একজন দরিদ্র কৃষক। এ ঘটনাযর সাথে জড়িতদের শাস্তি ও ক্ষতিপূরণ চাই ।
সহশ্রাম ধুলদিয়া ইউপি চেয়ারম্যান আবুল কাশেম আকন্দ এ ঘটনা নিশ্চিত করে জানান এর সঙ্গে জড়িত সকলের শাস্তি চাই ।
মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও গচিহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক ( এসআই) মো. আতাউর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর অভিমান চালিয়ে বৃহস্পতিবার সকালে ১নং আসামি রেনু মিয়াকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছি।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে