logo

কটিয়াদীতে গোবরের স্তূপে মুরগি যাওয়া নিয়ে ঝগড়া নিহত ১ , আহত ৩


কটিয়াদী (কিশোরগঞ্জ )প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদীতে গোবরের স্তূপে মুরগি যাওয়া নিয়ে ঝগড়ায় প্রতিপক্ষের হামলায় আবুল কাহার ( ৫৬) নামে এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন ।

নিহত আবুল কাহার উপজেলার বনগ্রাম ইউনিয়নের নাগেরগ্রাম গ্রামের মৃত রুকন উদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে বনগ্রাম ইউনিয়নের নাগেরগ্রাম গ্রামে ।
জানা যায়, রোববার বিকেলে নিহত আবুল খায়েরের বাড়ির কিছু মুরগি প্রতিবেশী ইসাক মিয়ার বাড়ির গোবরের স্তূপে আচরীয়ে খাবার খায় । এ নিয়ে রাত আটটার দিকে উভয় পক্ষের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে ইসাক মিয়ার লোকজন লাঠিসোটা ও ইট নিয়ে হামলা চালায়। প্রতিপক্ষের লোকজন আবুল কাহারের মাথায় ইট দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন । এ সময় ধলু মিয়া, আহাদ মিয়া ও কুলসুম নামে আরও ৩ আহত হন । আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাজিতপুরের জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । চিকিৎসাধীন অবস্থায় আবুল কাহারের স্বাস্থ্যের অবনতি ঘটলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে রাত ১০ টার দিকে নরসিংদীতে তিনি প্রাণ হারিয়েছেন ।
কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদত হোসেন জানান, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত আবুল কাহারের ছেলে মো. সোহাগ মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে