logo

কটিয়াদীতে করোনায় আক্রান্ত হয়ে শিক্ষকের মৃত্যু


কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদীতে মহামারী করোনায় আক্রান্ত হয়ে আবু জাফর সালেহ (৫৯) নামে শিক্ষক প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মাওলানা আবু জাফর সালেহ উপজেলার লোহাজুরী ইউনিয়নের পূর্বচর পাড়াতলা জালাল উদ্দিন বালিকা দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক ,ঐতিহ্যবাহী মসূয়া ঈদগাহ মাঠের ইমাম ও মসূয়া ইউনিয়নের ডুবিরপাড় মহল্লার মৃত ইসরাইল মিয়ার পুত্র । মৃত্যু কালে তিনি স্ত্রী, এক পুত্র ও চার কন্যা রেখে গেছেন। বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় মসূয়া মুমিনের খেলার মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
পূর্বচর পাড়াতলা জালাল উদ্দিন বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো. জালাল উদ্দিন জানান, তিনি জ্বর ও কাশিতে আক্রান্ত হলে করোনা নমুনা দেয়ার পর পজেটিভ হন । তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয় । তার মৃত্যুতে মাদ্রাসা পরিচালনা কমিটি, শিক্ষক কর্মচারী , ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে