logo

সালুয়াদী স্বপ্নবাজ তরুণ প্রজন্মের উদ্যোগে ফুটবল খেলা অনুষ্ঠিত

গোলাপ আমিন, পাকুন্দিয়া থেকে

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সালুয়াদী গ্রামে এক উন্মুক্ত সবুজ খোলা মাঠে সোমবার (২২জুন) বিকালে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সালুয়াদী স্বপ্নবাজ তরুণ প্রজন্মের উদ্যোগে আয়োজিত ফুটবল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ সহকারী কবি গোলাপ আমিন ও ব্যবসায়ী মো. ইমাম হোসেন মোড়ল।

ফুটবল খেলায় অংশগ্রহণ করে ‘বিবাহিত দল’ বনাম ’অবিবাহিত দল’ নামে দুটি স্থানীয় ফুটবল টিম। এ খেলায় প্রতি দলে ১১জন করে মোট ২২জন খেলোয়াড় অংশগ্রহণ করে।

খেলা শুরু হওয়ার প্রথম থেকেই দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে চরম উত্তেজনাপূর্ণতায় জমে ওঠে ফুটবল খেলা। অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ অবস্থায় গোল শূন্যভাবে খেলার প্রথমার্ধ শেষ হয়।
খেলার দ্বিতীয়ার্ধে বিবাহিত দলের খেলোয়াড় মো. লিটনের ফ্রি কিকে অবিবাহিত দলের জালে বল আটকে যায়। ১-০ গোলের ব্যবধানে এগিয়ে যায় বিবাহিত দল। মাঠের চারদিকে কানায় কানায় পূর্ণ নারী-পুরুষ দর্শকবৃন্দ খেলায় প্রথম গোলের দেখা পেয়ে উচ্ছ্বাসে-উল্লাসে ফেটে পড়ে।

করোনার ভাইরাসের বন্দীদশার মধ্যে হঠাৎ আয়োজিত এ ফুটবল খেলাটি উপস্থিত আপামর জনসাধারণ দর্শককে বিপুল আনন্দ ও স্বস্তি দিয়েছে। খেলাটি তারা দারুণ উপভোগ করেছেন। বিশ্বের বিভিন্ন দেশে চাকরিরত প্রবাসী ভাই-বোনদের উৎসাহে তাদের মনোবল চাঙ্গা করতে ও আনন্দ দেওয়ার জন্য তাদেরকে উৎসর্গ করে খেলাটি ফেসবুক পেইজের মাধ্যমে লাইভ সম্প্রচার করা হয়। প্রবাসী শ্রমিক ভাই-বোনেরা খেলাটি দারুণ উপভোগ করেছেন ও আনন্দ পেয়েছেন বলে ফোন করে, মেসেজে ও ফেসবুকে জানিয়েছেন। সেইসাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ফুটবল খেলায় সালুয়াদী স্বপ্নবাজ তরুণ প্রজন্মের পক্ষ থেকে সার্বিক তত্বাবধানে ছিলেন প্রবাসী মো. মাইনুদ্দিন, মহিবুল্লাহ নাজু, মাসুম, সুমন, নূর মোহাম্মদ, জসিম, টিটু, নূরু, আনোয়ার, শাহীন, রায়হান, তপু, সাকিব প্রমুখ।

খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন মো. ইমরান ও ধারাবর্ণনা করেন মো. সোহাগ।
১-০ গোলের ব্যবধানে বিবাহিত দল খেলায় জয়লাভ করে। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে উপস্থিত অতিথিবৃন্দ পুরস্কার তুলে দেন।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে