logo

সাবেক সচিব শফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পী শিরিন আক্তার চন্দনার বিয়ে

কটিয়াদী প্রতিনিধি :

বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব ও কবি সফিক আলম মেহেদী এবং বিটিভির নন্দিত সঙ্গীত শিল্পী শিরিন আক্তার চন্দনা গত ৯ অক্টোবর ঢাকায় পারিবারিকভাবে বিয়ে করেছেন। এরপর গত ১৭ অক্টোবর ঢাকার একটি অভিজাত অডিটোরিয়ামে উভয়পক্ষের আত্মীয়-স্বজন, সরকারের পদস্থ কর্মকর্তা, সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তা, বন্ধু-বান্ধব, শিল্পী ও কবি-সাহিত্যিক, কলা কুশলীর উপস্থিতিতে কোভিড-১৯ এর সামাজিক দূরত্ব বজায় রেখে মহাধুমধামে বিবাহত্তোর অনুষ্ঠান হয়। খবর বাপসনিউজ।

উল্লেখ্য, বৃহত্তর ময়মনসিংহের কিশোরগঞ্জ জেলার কটিয়াদিতে কবি সফিক আলম মেহেদী জন্মগ্রহন করেন। তাঁর বর্ণাঢ্য চাকুরীজীবনে বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব হিসেবে অত্যন্ত নিষ্ঠা ও সততার পরিচয় দেন। সারাজীবন সততা নৈতিকতার সুনাম নিয়ে ২০১৮ সালের ডিসেম্বর-এ তিনি অবসর গ্রহন করেন।

তেমনই সঙ্গীত শিল্পী শিরিন আক্তার চন্দনার রয়েছে দীর্ঘকালীন সামাজিক নৈতিকতার সুনাম। তিনিও এক শিক্ষিত সম্ভ্রান্ত পরিবারের সন্তান । ২০০৭ সালে সফিক আলম মেহেদীর সাথে তাদের পরিচয় । তাদের উভয়ের আনন্দঘন বিয়ের সুখবরে দেশ ও প্রবাসের বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবন্দসহ কবি- সাহিত্যিক ,সাংবাদিক লেখক ও কলাকুশলী অভিনন্দন জানিয়েছেন ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে