logo

সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি: আলোচনার ঝড়

নিজস্ব সংবাদ দাতাঃ বাংলাদেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বরের স্টাফ রিপোর্টার মো. হৃদয় খানকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় একটি সাধারন ডায়রি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নিউ মার্কেট থানায় নিরাপত্তা চেয়ে এ ডায়রি করা হয়, যাহার নং- ১২২৭ তারিখ ২৮/০৭/২০১৬ইং। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয় জানাজানি হলে ফেসবুকে আলোচনার ঝড় উঠে।

এসময় সুশীল সমাজের মানুষ এবং সাংবাদিকরা তীব্র প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানায়, না হলে বাংলার জনগন এবং সাংবাদিক সমাজ কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে বলেও জানান তারা।

মো. হৃদয় খান সময়ের কণ্ঠস্বরের স্টাফ রিপোর্টার, নরসিংদী জেলা রিপোর্টার্স ইউনিটির অর্থ-সম্পাদক, মিলেনিয়াম টিভির নরসিংদী জেলা প্রতিনিধি, দৈনিক নবচেতনার নিজস্ব প্রতিবেদক এবং নিউজ সময়.কমের প্রধান সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছেন।

এ বিষয়ে মো. হৃদয় খানে কাছে জানতে চাইলে তিনি বলেন, ` সাংবাদিককে হত্যার হুমকি দিলেন পীরের ছেলে, থানায় জিডি শিরোনামে সময়ের কণ্ঠস্বরে একটি সংবাদ প্রকাশের পর পর সুশীল সমাজে সমালোচনার ঝড় উঠে। আর সে জন্য ওই পীরের ছেলের মানহানী হয়েছে উল্লেখ্য করে গত সোমবার রাত সাড়ে ১১ টার দিকে আশেক হোসাইন মুঠোফোনে প্রতিবাদস্বরূপ আমাকে বিকাশের মাধ্যমে ঘুষ গ্রহণের প্রস্তাব দেয়। ঘুষ না নেয়ার ক্ষোভে এবং বুধবার র‍্যাব-৩, ঢাকা বরাবর তার বিরুদ্ধে একটি দায়ের করা অভিযোগের বিষয়ে জানতে চাইলে সংবাদ প্রকাশ করলে সে আমাকে ২৪ ঘন্টার ভিতরে দেখে নেয়ার হুমকি প্রদান করেন। নিউ মার্কেট থানায় নিরাপত্তা চেয়ে একটি সাধারন ডায়রি করেছি। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।’

এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচারের দাবি জানান তিনি।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে