logo

সড়ক দুর্ঘটনায় আহত সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক, জানাযায় লাখো মানুষের ঢল



কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় আহত কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল ওয়াহাব আইন উদ্দিনের (৬৫) মৃত্যু হয়েছে।
ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থেকে শুক্রবার ১০টার দিকে তিনি মারা যান।
আবদুল ওয়াহাব আইন উদ্দিন কটিয়াদী পৌরসভার বীর নোয়াকান্দী মহল্লার মৃত আফাজ উদ্দিন সওদাগরের ছেলে।
গত বৃহস্পতিবার রাতে ঢাকা পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে তার পায়ে সফল অস্ত্রোপচার করা হয়। কিন্তু শুক্রবার সকালের দিকে তার অবস্থার অবনতি ঘটে। এ অবস্থায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
ধানমণ্ডিতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সন্ধ্যায় পপুলার মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। গত বুধবার সন্ধ্যায় মোটরসাইকেলে একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন আবদুল ওয়াহাব আইন উদ্দিন।
ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার চারিপাড়া এলাকায় একটি পিকআপ পেছন থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, গত বুধবার মাগরিবের নামাজের পর আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকার একটি ওয়াজ মাহফিলে যোগ দিতে আবদুল ওয়াহাব আইনউদ্দিন কটিয়াদী থেকে মোটরসাইকেলে রওনা হন।
মহাসড়ক থেকে ডান দিকে সরু রাস্তায় নামার সময় পেছন দিক থেকে একটি পিকআপ মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে চালক সজীব ও আবদুল ওয়াহাব আইন উদ্দিন দুজনেই গুরুতর আহত হন।
গুরুতর আহত আবদুল ওয়াহাব আইন উদ্দিনকে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ধানমণ্ডির পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার পায়ে সফল অস্ত্রোপচার করা হয়।
তিনি ৩৭ বছর ধরে কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। তিনি অবিবাহিত ছিলেন। তিনি মা ও চার ভাই রেখে যান।
শনিবার জোহরের নামাজের পর কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে লাখো মানুষের ঢল নামে। জানাযার পূর্বে বক্তব্য রাখেন নূর মোহাম্মদ এমপি, রেজওয়ান আহমেদ তৌফিক এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান , জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আফজাল, কটিয়াদী উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান ,পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু উপজেলা নির্বাহি অফিসার আখতারুন নেছা প্রমুখ।
বর্ষীয়ান এ জননেতার মৃত্যুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আবদুল হামিদ, বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কটিয়াদী-পাকুন্দিয়া আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ , কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজুয়ান আহমেদ তৌফিক, কটিয়াদী উপজেলা চেয়ারম্যান মুশতাকুর রহমান ও কটিয়াদী পৌর মেয়র শওকত ওসমান গভীর প্রকাশ করেছেন।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে