logo

মানব সেবায় মনোহরদীর সন্তানেরা

মো: দেলোয়ার হোসেন:  বড়চাপাতে অসহায় বৃদ্ধ ও পথ শিশুদের মাঝে কম্বল বিতরন করেন “আমরা মনোহরদীর সন্তান” নামে একটি অনলাইন ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন “আমরা মনোহরদীর সন্তান” সংগঠনের সেচ্ছাসেকরা বলেন আমরা মাস ব্যাপি এ কর্মসুচি অব্যাহত রেখেছি এবং শীতের পুরো মাস জুড়ে চলবে তাই সকলকে আহবান জানিয়ে তারা বলেন, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য আসুন এই শীতে অসহায় মানুষের পাশে দাড়াই, ইতি মধ্যে সংগঠনটি দুরর্গম এলাকায় পৌছে দিয়েছে অসহায় মানুষের মাঝে এই শীতের সম্বল একটি করে কম্বল, সরে জমিনে গিয়ে দেখা যায় এমোনো পরিবার আছে যারা এই শীতে খুব কষ্টের জীবন যাবন করছেন। “আমরা মনোহরদীর সন্তান” গ্রুপটি তাদের পরিপুর্ণ খোজ খবর নিয়ে কিছুটা শীত নিভারন করার জন্য পৌছে দিচ্ছেন কম্বল যাহা অসহায় দুঃখি মানুষেরা বলেন এটাই তাহাদের শীত নিভারনের এক মাত্র সম্বল।

কম্বল বিতরনের সময় ইপস্থিত ছিলেন বড়চাপা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপাধ্যক্ষ এম সুলতান উদ্দিন (ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি), মো: নাজমুল হক (ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারী), ইউপি সদস্য মো: জুলহাস , ও আবুতাহের মেম্বার, ছাড়াও আরো উপস্থিত ছিলেন একুশে আইটির ব্যবস্থাপনা পরিচালক শরীফ, সফট: ইন্জি: মহিউদ্দিন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গগণ।

গ্রুপটির পতিষ্ঠাতা ও সিনিয়র এডমিনের সাথে কথা বলে জানা যায়, যে তাদের উদ্যেশ্য শুধুই অসহায় দুস্থ মানুষের পাশে দাড়ানো, সেচ্ছাসেবী গ্রুপটিতে নিরলশ পরিশ্রম করে যাচ্ছেন বর্তমান ছাত্র সমাজের কিছু ত্যাগি ছাত্র, যুবক ও প্রবাসী ভাইয়েরা যাহাদের কথা না বল্লেই নয়, সাইফুল ইসলাম, আল ইমরান, আনোয়ার হোসেন, ফাহিম, নাহিত, শরীফ খান সহ আরো অনেকেই এই সংগঠনের সাথে জরিত। ইতি মধ্য এই গ্রুপটি সুধী মহলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে