logo

মনোহরদীতে স্কুল ছাত্র জীসান হত্যা মামলার পলাতক আসামী আশিক গ্রেফতার

মোঃ দেলোয়ার হোসেন শরীফঃ– নরসিংদীর মনোহরদীতে স্কুল ছাত্র জীসান হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী আশিক (২৪) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাবের এএসপি মোঃ নাজিম উদ্দীন আল আজাদ এর নেতৃত্বে  একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন সন্মানিয়া এলাকা থেকে আলোচিত স্কুল ছাত্র জিসান হত্যা মামলার পলাতক এ আসামীকে গ্রেফতার করে। আশিক শিবপুর উপজেলার বারৈগাঁও সোনাকুড়া গ্রামের আব্দুল হাই এর ছেলে এবং মামলার ৩নং পলাতক আসামী। গতকাল র‌্যাব-১১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা এ তথ্য জানান।
নিহত জীসান হাতিরদিয়ার শাহাবুদ্দিন মেমোরিয়াল একাডেমীর অষ্টম শ্রেনীর মেধাবী ছাত্র। সে মনোহরদী উপজেলার শুকুন্দী গাছুয়ারকান্দা গ্রামের সাবেক ইউপি সদস্য মোসা: সেলিনা বেগম ও মো: মোস্তফা কামালের ছোট ছেলে।

জানা যায়, গত ইদুল ফিতরের দিন বন্ধুদের সাথে কিশোরগঞ্জের ভৈরবে বেড়াতে গিয়ে বাড়ী ফেরার পথে শিবপুরের সিএন্ডবি বাসষ্ট্যেন্ডে পৌছলে গাড়ীর সেবক ও কয়েকজন বখাটে মিলে লোহার রড ও গাছের ডাল দিয়ে পিটিয়ে জিসানের মাথা থেতলে দেয়। ক্ষতবিক্ষত করে দিয়েছিল তার শরীরের বিভিন্ন অঙ্গ। এ অবস্থায় ব্যাপকভাবে লোকজন  জড়ো হতে থাকলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে এলাকার লোকজন জিসানকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে জরুরী ভিত্তিতে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সিটি স্ক্যান করে তার মাথায় জরুরী অপারেশন করার পরামর্শ দেন। মাথায় অপারেশনের জন্য সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  সেখানে অপারেশন শেষে দীর্ঘ ৬ দিন মৃত্যুর সাথে যুদ্ধ করে অবশেষে মারা যায় জীসান । এ ঘটনায় জিসানের মা সেলিনা বেগম বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে এবং ৭-৮ জন অজ্ঞাত নামা আসামী করে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে এ পর্যন্ত দুজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে