logo

মনোহরদীতে শোক দিবসে শ্রদ্ধা ও র‌্যালী

মোঃ দেলোয়ার হোসেন শরীফঃ নরসিংদীর মনোহরদীতে গভীর শোক, শ্রদ্ধা ও ভালোবাসায় পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। সোমবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সব সরকারী, আধা-সরকারী ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদ উল্লাহ। পরে সেখানে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্থানীয় সংসদ সদস্যের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায় ও সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক সাদেকুর রহমান।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদ উল্লাহ ও সহকারী কমিশনার (ভূমি) মুহম্মদ শামীম কিবরিয়া। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন। পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন ও কাউন্সিলরবৃন্দ।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে উপজেলা কমান্ডার মো: মতিউর রহমান তারা ও ডেপুটি কমান্ডার অধ্যাপক আশরাফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: শফীকুল আলম ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো: সাইফুল ইসলাম।

মনোহরদী বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ গোলাম ফারুক। যুবলীগের পক্ষ থেকে উপজেলা যুবলীগের আহবায়ক এমএস ইকবাল আহমেদ, সেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে সঞ্জন কুমার রায়, উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে মো: আতিকুল হোসেন মিলন।

এ ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদ উল্লার সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ার‌্যান মো: সাইফুল ইসলাম খান বীরু।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে