logo

বাজিতপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের কনস্টেবল নিহত

এস এম মোস্তাকিম হাসান বাজিতপুর থেকে

কিশোরগঞ্জের বাজিতপুরে সড়ক দুর্ঘটনায জাহিদুল ইসলাম (২০) নামে এক পলিশের কনস্টেবল প্রাণ হারিয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাতে কিশোরগঞ্জ – ভৈরব সড়কে বাজিতপুর উপজেলাধীন পিরিজপুর ইউনিয়নের জামতলা বাজারের উত্তর পাশে । নিহত জাহিদুল ইসলাম গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুরের নোয়াগাঁও গ্রামের মো. আবদুল গণীর পুত্র। তিনি বাজিতপুর উপজেলার পিরিজপুর পুলিশ ফাঁড়ীতে কর্মরত ছিলেন।

নিহত জাহিদুলের খালাতো ভাই  মো. রাসেল জানান জাহিদুল  গত ১ বছর ৩ মাস পূর্বে চাকুরীতে যোগদান করেন। তার মৃত্যের সংবাদ শুনে পরিবারের লোকজন শোকে কাতর হয়ে পড়েছেন।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ- পরিদর্শক মো. জহিরুল ইসলাম  জানান   বুধবার দিবাগত বৃহস্পতিবার ভোর রাতে  টহলরত অবস্থায় হাইওয়ে সড়কের পাশে পশ্রাব করার জন্য গাড়ী থেকে  নামলে দ্রুতগামী একটি পিকআপ তাঁকে  চাপা দিয়ে চলে গেলে তিনি গুরতর ভাবে আহত হন। আহত জাহিদুলককে উদ্ধার করে  চিকিৎসার জন্য ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে প্রাণ হারান। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে লাশ হস্তান্তরের প্রকৃয়া চলছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে