logo

বাজিতপুরে ‘শহীদ মোবাবরক স্মৃতি সংসদ’র খাদ্যসামগ্রী বিতরণ

বাজিতপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা
কিশোরগঞ্জের বাজিতপুরে ৫০০ অসচ্ছল পরিবারকে খাদ্যমামগ্রী দিয়েছে উপজেলার মৃত্তিকা প্রতিবন্ধী ফাউন্ডেশনের অঙ্গ প্রতিষ্ঠান ‘শহীদ মোবাবরক স্মৃতি সংসদ’। মঙ্গলবার উপজেলার পিরিজপুর ইউনিয়নের গোথালিয়া প্রাইমারী স্কুল মাঠ এবং সুলতানপুর গ্রামের মরহুম গিয়াস উদ্দিন খাঁন মেম্বারের বাড়িতে এ ত্রাণ বিতরণ করা হয়।
মোবারক স্মৃতি সংসদ’র অন্যতম প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মোজাম্মেল হক ভূঁইয়া ও সুলতানপুর গ্রামের জাহাঙ্গীর আলম খাঁনের নেতৃত্বে এসব ত্রাণ বিতরণ করা হয়।
সুশীল সন্ন্যাসী নামে ত্রাণ নিতে আসা এক ব্যক্তি জানান, তিনি গ্রামে গ্রামে ঘুরে হাত গণনা ও কবিরাজী করে চলতেন। করোনার কারণে দুই মাস ধরে গাঁও করা বন্ধ। এ খাদ্য সহযোগিতা না পেলে পরিবার নিয়ে কষ্টে দিন কাটাতে হত।
বিতরণ কর্মসূচির আয়োজকরা বলেন, ‘আমাদের জমানো টাকা, এলাকার দানশীল ব্যক্তি ও কাছের বন্ধু-বান্ধবদের আর্থিক সহায়তায় উপজেলার ২১টি গ্রামের অসচ্ছল পরিবারগুরোর মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আমরা মনে করি, মাননীয় প্রধানমন্ত্রী এবং আমাদের সাংসদ আফজাল হোসেনের আহ্বানে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমাদের এই ক্ষুদ্র উদ্যোগ।’
মোজাম্মেল হক ভূঁইয়া বলেন, ‘সীমিত সাধ্যের মধ্যে এই দুর্যোগে আমরা দুই ধরনের মানুষের পাশে থাকার চেষ্টা করছি। যারা সত্যিকারের অভাবী এবং যারা অভাবের কথা বলতে সংকোচ বোধ করেন।’
এদিকে এ কার্যক্রমে যারা সহায়তা করেছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন আয়োজক জাহাঙ্গীর আলম খাঁন।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে