logo

বাজিতপুরে তরুণ তরুণীসহ আরো ৭ জন করোনায় আক্রান্ত

ফখর উদ্দিন ইমরান, নিজস্ব প্রতিবেদক

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় নতুন করে তরুণ তরুণী শিশুসহ আরো ৭ জন কোভিড/১৯ এ আক্রান্ত এবং ১ জন তরুণী সুস্থ হয়েছেন । এদের মধ্যে ৫৫ ও ৩৮ বছরের ২ জন পুরুষ,৩২,৩৫ বছরের ২ তরুণী, ৫৮ বছরের ১ জন নারী ও ৬ বছর বয়সের ১ জন শিশু রয়েছেন।গত ৬ জুন এবং ৯ জুনে পাঠানো ( আংশিক) ৪২ জনের নমুনা পরীক্ষার রিপোর্টের ফলাফল শুক্রবার (১২ জুন) রাতে পাওয়া যায়। এর আগে উপজেলায় চেয়ারম্যান এসআইসহ ৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছিল।

৩২ বছর বয়সের ১ জন তরুণ, ৩৮ বছরের পুরুষের বাড়ি উপজেলার দড়ি কান্দি গ্রামে , ৫৮ বছরের নারী ও ৩৫ বছরের তরুণীর বাড়ি পৌরসভার মথুরাপুর মহল্লায়, ৫৫ বছরের পুরুষের বাড়ি সরারচরের মজলিশপুর গ্রামে,৩৫ বছরের তরুণের বাড়ি পশ্চিম চন্দ্রগ্রামে এবং ৬ বছরের শিশুর বাড়ি পশ্চিম বাজিতপুর। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৭ জনে। আক্রান্ত ৫৭ জনের মধ্যে ১ জন মৃত ব্যক্তি রয়েছেন। নতুন করে উপজেলায় শিরিন আক্তার(৩৫) নামে একজন তরুণী সুস্থ হয়েছেন।

এ নিয়ে স্বাস্থ্য কর্মী সহ মোট ২১ জন করোনা থেকে সুস্থ হয়ে ইতিমধ্যে বাড়ি ফিরেছেন। বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক( আরএমও) ও রোগ নিয়ন্ত্রন(এমওডিসি) কর্মকর্তা ডাঃ তাহলিল হোসেন শাওন শনিবার ঘটনাপ্রবাহকে নিশ্চিত করেছেন।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে