logo

ফেনীতে জাতীয় শোক দিবস পালিত

ফেনী প্রতিনিধি : বাঙালি জাতির ইতিহাসের সবচেয়ে শোকের দিন ১৫ আগস্ট। ফেনীতে বৃহস্পতিবার নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শোক দিবস।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথভাবে পালনের লক্ষে ফেনী জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠান নানা কর্মসূচি পালন করেছে।

শোক দিবসের শুরুতে সকালে শহরের মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নুরুন নবী, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা ও সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মণি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা যুব মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা আক্তার নিঝুম, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ প্রমুখ।

পুষ্পমাল্য অর্পণ শেষে শহরের স্টেশন রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোরানখানি, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোচনা সভা করা হয়। এদিকে দুপুর ১২টায় দলীয় কার্যালয়, শহীদ মিনার, রেলষ্টেশন, মহিপাল ও সদর হাসপাতাল মোড়ে দু:স্থদের মাঝে কাঙ্গালি ভোজ বিতরণ করা হয়।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার জানান, একইসাথে জেলার প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়।

এছাড়াও পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, ইসলামিক ফাউন্ডেশন, ফেনী জেলা রেড ক্রিসেন্ট ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন শোক দিবসে নানা কর্মসূচি পালন করেন।

Share Button

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
নয়াপল্টন, আমিন প্লাজা, ঢাকা- বাংলাদেশ। ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
Developed By: Ekushey.Info