logo

প্রধানমন্ত্রীর নিকট অষ্টগ্রাম কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাহ্যয্যের আবেদন

শৌভিক চাষী, অষ্ট্রগ্রাম থেকে।

নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এ ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুলের জন্য প্রধানমন্ত্রী র কাছে আর্থিক অনুদান চেয়ে অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখত আবেদন হস্তান্তর করেছে বাকিওএ অষ্টগ্রাম উপজেলা শাখা।

রবিবার দুপুরে কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে করোনায় ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুল পরিচালক/শিক্ষক ও কর্মচারীরা প্রধানমন্ত্রী র কাছে আর্থিক সাহায্য চেয়ে আবেদন করেন।
বাংলাদেশ কিন্ডারগার্টেন ওনার্স এসোসিয়েশন অষ্টগ্রাম উপজেলা শাখার সভাপতি রেজাউল করীম সেলিম ও সাধারণ সম্পাদক মো.ফরিদ রায়হান স্বাক্ষরিত প্রধানমন্ত্রী বরাবর লিখিত আবেদন টি অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো: রফিকুল আলমের নিকট হস্তান্তর করা হয়। এসময় বিকেওএ অষ্টগ্রাম উপজেলা শাখার সহ সভাপতি সোহরাব উদ্দিন, জামাল উদ্দিন, অর্থ সম্পাদক শেখ বোরহান উদ্দিন, ক্রীড়া সম্পাদক তৌহিদুল ইসলাম শিপু, সদস্য মোবারক হোসেন ও শারমিন সুলতানা সহ স্থানীয় কিন্ডারগার্টেন স্কুল পরিচালক/শিক্ষক ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী বরাবর লিখিত আবেদনে বলা হয়, করোনা মহামারীতে সব থেকে বেশী ক্ষতিগ্রস্ত হচ্ছে কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক/শিক্ষক ও কর্মচারীগণ। অষ্টগ্রামে তারা এখনো কোন ত্রাণ সহায়তা পায়নি। সকল কিন্ডারগার্টেন স্কুল পরিচালক/শিক্ষক ও কর্মচারীরা তাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে। আমাদের একমাত্র ভরসাস্থল প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগীতায় বাচঁবে কিন্ডারগার্টেন স্কুল সংশ্লিষ্টরা।
বিকেওএ অষ্টগ্রাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও ডিলাইট কিন্ডারগার্টেন স্কুল পরিচালক মো.ফরিদ রায়হান বলেন, বাঙ্গালীর শেষ আশ্রয় জননেত্রী শেখ হাসিনা, আমরা মানবিক প্রধানমন্ত্রী নিকট করোনাকালীন আর্থিক সাহায্য চেয়েছি। আমরা আশা করি তিনি কিন্ডারগার্টেন স্কুল পরিবারকে বাচাঁতে মানবিক হাত বাড়াবেন।

করোনা মোকাবেলায় স্ব স্ব জায়গা থেকে কাজ করার আহবান জানিয়ে, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল আলম বলেন, প্রধানমন্ত্রী বরাবর আবেদন পেয়েছি এই বিষয়ে যথাযত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে