logo

পাকুন্দিয়া ১২০টি পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দেন ক্রিয়েটিভ পরিবার।

মো. রফিকুল ইসলাম, পাকুন্দিয়া থেকে
কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়েন রূপসা গ্রামে প্রতিষ্ঠিত ক্রিয়েটিভ ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর আয়োজনে ১২০ টি পরিবারে মাঝে ঈদ উপহার পৌঁছে দেন।
শনিবার সারাদিন ক্রিয়েটিভ ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ভাইস চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও সেক্রেটারী মাসুম পাঠানের পরিচালনায় রুপসা, কুমড়ী, পূর্ব কুমড়ী ও আহুতিয়ার গ্রামে ঈদ উপহার বিতরণ করা হয়। ঈদ উপহার বিতরণের সময় সহযোগিতা করেন ক্রিয়েটিভ ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সদস্যগন মোঃ শামীম হোসাইন, মো. নাজমুল ইসলাম, মো মিনহাজ উদ্দিন, মোঃ রাকিবুল হাসান, মো. মাহ্ফুজ পাঠান, মোঃ নকিবুল্লাহ, বায়েজিদ, মাহমুদুল হাসান, সোহেল, রিফাত প্রমুখ।

আরো সহযোগিতা করেন মধ্যপাড়া উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক মোস্তফা কামাল, ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ অহিদ মিয়া গোলাপ, মনির হোসেন, উজ্জ্বল মিয়া, এখলাছ উদ্দিন মোল্লা ও খায়রুল আলম ।

ক্রিয়েটিভ ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাদ্দিস মাও: আজিম উদ্দিন বিন মজনু বলেন, এ মহাদুর্যোগের সময় “ক্রিয়েটিভ ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” সাধ্য মতো দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে সহযোগিতা করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।
করোনাভাইরাস সংক্রমণ থেকে দেশ সম্পূর্ণভাবে মুক্তি না পাওয়া পর্যন্ত আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ কর্মকাণ্ড চালিয়ে যেতে হবে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে