logo

পাকুন্দিয়া মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা: সভাপতি স্বপ্না ও সাধারণ সম্পাদক শিবলী

মো. রফিকুল ইসলাম, পাকুন্দিয়া থেকে:

পাকুন্দিয়া উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক অনুযায়ী আগামী (১) বছরের জন্য

কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আব্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর কন্যা স্বপ্না আক্তারকে সভাপতি ও আনিস আহমেদ শিবলীকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এদের মধ্য সিনিয়র সহ-সভাপতি মহিবুল্লাহ পিয়াস, সহ-সভাপতি মো: মোখলেছ মারুফ, সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পদক শাহরিয়ার খান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জনি এবং এমদাদ ইমন।

মুক্তিযুদ্ধ মঞ্চ পাকুন্দিয়া উপজেলার নব-নির্বাচিত নেতৃবৃন্দকে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্নাঙ্গ করে জেলা কমিটির দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে বলে জানা গেছে। মুক্তিযুদ্ধ মঞ্চ কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি এনামুল হক বাবু এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বৃহস্পতিবার  রাতে এই কমিটির অনুমোদন দেন।

মুক্তিযুদ্ধ মঞ্চের নব-নির্বাচিত সভাপতি স্বপ্না আক্তার বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাসী আমিও আমার পরিবার। আমার মেধা, যোগ্যতা ও পরিশ্রম দিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনে চেষ্টা করব।  মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার প্রজন্মকে এক সুঁতোয় গাঁথা ও মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম প্রধান লক্ষ্য। মুক্তিযুদ্ধের চেতনা যেন আরো হাজারো বছর স্বমহিমায় এবং স্বগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চ।

নবনির্বাচিত সাধারন সম্পাদক শিবলী বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাবো ইনশাল্লাহ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে