logo

নরসিংদীতে পাচারের সময় ৫০ বোতল ফেনসিডিল সহ দুই নারী কে গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীতে অভিনব উপায়ে পাচারের সময় ৫০ বোতল ফেনসিডিলসহ ২ মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শহরের পৌর শিশু পার্কের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতরা হলো নরসিংদীর রায়পুরা উপজেলার চম্পকনগর গ্রামের হানিফ মিয়ার স্ত্রী রুনা আক্তার (৩০)ও বি-বাড়িয়ার কসবা উপজেলার গোপিনাথপুর গ্রামের তাজুল ইসলামের মেয়ে মমতাজ বেগম (৩৫)।

পুলিশ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী পৌর শিশু পার্কের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ফেনসিডিল পাচার হতে পারে বলে জানতে পায় পুলিশ। এমন খবরের ভিত্তিত্বে সদর মডেল থানার উপ-পরিদর্শক তাপস কান্তি পাল এর নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় সেখানে দাড়িয়ে থাকা ওই মহিলাদের গতিবিধি সন্দেহজনক মনে হয়। এসময় একজনের হাতে থাকা একটি ব্যাগে ২০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তারপর তাদের আটক করে থানায় নেওয়া হয় এবং সেখানে নারী কনস্টেবল দিয়ে অপর মহিলার দেহ তল্লাশী করে অভিনব উপায়ে শরীরে সাথে বাধা আরও ৩০ বোতল ফেনসিডিল পাওযা যায়।
সদর মডেল থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন আহমেদ বলেন, কোন মাদক ব্যবসায়ীর কাছে পৌছে দেওয়ার জন্যই তারা এই ফেনসিডিল গুলো নিয়ে অবস্থান করছিল । তাদের কে ফেনসিডিলসহ গ্রেফতার করে থানা হাজতে আটক রাখা হয়েছে । তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে