logo

গ্ল্যামারাস হিসেবে পরিচিত হতে চান না ঐশ্বরিয়া

আইএনবি নিউজ : গ্ল্যামার ও সৌন্দর্য্যের প্রতিশব্দই হচ্ছেন ঐশ্বরিয়া রাই। ৪০ পেরিয়েও বহু পুরুষের স্বপ্নের নায়িকা তিনি। তবুও সেই গ্ল্যামারকে গুরুত্ব দিতে চান না তিনি। বচ্চন পরিবারের বধু জানান তাঁর কাছে গ্ল্যামারের চেয়ে পারফরম্যান্সের গুরুত্ব বেশি।

সন্তান জন্মানোর পর দীর্ঘ পাঁচ বছর পর জজবা সিনেমা দিয়ে রূপোলি পর্দায় ফিরে আসছেন ৪১ বছরের এই অভিনেত্রী। এই সিনেমার একটি অনুষ্ঠানে এসে ঐশ্বরিয়া বলেন, অনেকেই মনে করেছিলেন, কামব্যাক ছবিতে আমি গ্ল্যামারাস রোলই বেছে নেব। কিন্তু, উল্টোটাই ঘটেছে।
উল্লেখ্য, ‘জাজবা’-তে ঐশ্বরিয়াকে মায়ের চরিত্রে দেখা যাবে। সেই প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী জানান, এই রোল করতে গিয়ে বাস্তব জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়েছেন তিনি।
ঐশ্বরিয়া বলেন, আমি ছবির জগতে এসেছিলাম মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পর। তখন সকলেই মনে করেছিলেন, যেহেতু আমি মডেলিংয়ে রপ্ত ও বিশ্বসুন্দরী হয়েছি তাই গ্ল্যামারাস রোল ছাড়া অভিনয় করব না। তাঁদের ধারনা ছিল, ঐশ্বরিয়া মানেই গ্ল্যামার। অভিনেত্রী জানান, কিন্তু সব ধারনাকে ভুল প্রমাণ করে তিনি মোহললাল, তাব্বু, রেবতীর সঙ্গে দক্ষিণী ছবি ‘ইরুবর’-এ প্রথম অভিনয়ের সিদ্ধান্ত নেন। ঐশ্বর্যা জানান, তিনি চেয়েছিলেন, গ্ল্যামারের দুনিয়া থেকে আলাদা হয়ে শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরতে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে