logo

ক্যান্সারে আক্রান্ত সফিকুল বাঁচতে চাই, চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

অষ্ট্রগ্রাম প্রতিনিধি।

ক্যান্সারে আক্রান্ত সফিকুল কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়নের আলীনগর গ্রামের উত্তর পাড়ার আবুল কাসেমের ছেলে।
সফিকুলের ঘরে ফুটফুটে দুটি নাবালক বাচ্চা ।

ক্যান্সারে আক্রান্ত হয়ে বিগত চার মাস যাবৎ পৈত্রিক জমি বিক্রি করে ও মানুষের সাহায্যে চিকিৎসা চালিয়ে যাচ্ছিল সফিকুল ইসলাম। কিন্তু এখন তার চিকিৎসার ব্যয় বহন করা পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পড়ায় সফিকুল ইসলাম নিজের ফেসবুক আইডিতে মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। সে সমাজের বিত্তবানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন। চিকিৎসার জন্য তার প্রয়োজন দুই লক্ষাধিক টাকা।

সফিকুলের আবেদনে সাড়া দিয়ে অনেক মানুষ ও সংগঠন ইতিমধ্যে এগিয়ে এসেছে। আমরা সবাইকে একত্রিত করে একটি কমন ফান্ড তৈরি করে তার হাতে সমস্ত টাকা বুঝিয়ে দেব। কাজটি করার জন্য আমরা সফিকুলের সম্মতি নিয়েছি।

কমন ফান্ড তৈরি করার জন্য ‘সফিকুলের পাশে আমরা’ নামে একটি প্লাটফর্ম তৈরি করেছি। যেটি সমন্বয় করছেন অষ্টগ্রামের একঝাঁক মেধাবী তরুন ও প্রতিষ্ঠিত কৃতি সন্তানরা। যাদের মধ্যে রয়েছেন-নাজিমুদ্দিন শেখ, তুষার সরকার, জয়নাল আবেদীন মোল্লা, কামরুল হাসান বাবু, নজরুল সাগর, ফরিদ রায়হান, সাইফুদ্দিন লিচু, আমিনুল হক নজরুল, তানভীর আলম (জনি), অমিদুর রহমান, নবেন্দু নির্মল সাহা জয়, গোলাম রসূল, মনোয়ার হোসেন পুলক, টিটু দাস, সৈয়দ অতুল, বদরুজ্জামান প্রবাল, জোনায়েদ মোল্লা জনি, রুবেল প্রধান, মোস্তাফিজুর রহমান লিংকন, তুহিন চৌধুরী, তোফাজ্জল হোসেন তপু, শেখ বোরহান উদ্দিন, খন্দকার আবু সুফিয়ান, কামরুল হাসান জনি, হাফেজ জাকির আশরাফী, সিজান মাহমুদ নসিম, সোহেল কুমার ও কে.এম রাশেদুন্নবী তানভীর।

সামাজিক সংগঠন বিবিসি গ্রুপ (ভাই-ব্রাদারস কোঅপারেশন গ্রুপ), উৎসর্গ ফাউন্ডেশন, মুক্তিযোদ্ধা ফারুক মিয়া ফাউন্ডেশন ও অষ্টগ্রাম স্বেচ্ছাসেবী দারিদ্র বিমোচন সংস্থা এবং ফেসবুক ভিত্তিক গ্রুপ প্রাউড অফ অষ্টগ্রাম, অষ্টগ্রাম নিউজ, অষ্টগ্রাম, হাওড় দ্বীপ অষ্টগ্রাম ও বিউটিফুল অষ্টগ্রাম আলাদাভাবে শফিকুলের জন্য তহবিল সংগ্রহ করছে। তাদের সংগৃহীত কিছু টাকা ইতিমধ্যে শফিকুলকে দেয়া হয়েছে। সবার সাথে আলোচনা করে আজকের পর থেকে শুধুমাত্র ‘সফিকুলের পাশে আমরা’ নামে একটি প্লাটফর্মে সাহায্য তোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। উপরোক্ত চারটি সংগঠন ও ফেসবুক গ্রুপসমূহ এ বিষয়ে ব্যাপক ক্যাম্পেইন চালাবে।

বিশ্ব মহামারীর এই সময়ে কে বাচঁবে আর কে মরবে আমরা জানিনা। মরে গেলে আমাদের সকল অর্থ-সম্পদ অর্থহীন। তাই আসুন, এই করোনাকালে আর্থিক সংকটের মধ্যেও সফিকুলকে বাচাঁতে সাহায্য করি।

সাহায্য পাঠানোর ঠিকানা:

@ জয়নাল আবেদীন মোল্লা। বিকাশ- ০১৭১৭ ৩৬৮৯৬২

@ গোলাম রসূল। বিকাশ ও রকেট- ০১৯১১ ২১৪৯৯৫

@ বোরহান উদ্দিন শেখ, সঞ্চয়ী হিসাব নং-৩৪০৬৪৮৫২, সোনালী ব্যাংক অষ্টগ্রাম শাখা, কিশোরগঞ্জ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে