logo

কিশোরগঞ্জে পুকুর পাড়ে দম্পতির গলাকাটা লাশ

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে একটি মৎস্য খামারের পুকুর পাড় থেকে এক দম্পতির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকালে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের দক্ষিণ চাঁনপুর গ্রামের এক দম্পতির গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

এরা হলেন- পাশের সতেরদড়িয়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে অটোরিকশাচালক আবু বাক্কার ও তার স্ত্রী হিমা আক্তার। আবু বাক্কার কিশোরগঞ্জ সদর থানার কালাইহাটি গ্রামে খালার বাড়িতে বেড়ানোর কথা বলে তার স্ত্রীকে নিয়ে দুপুর ২টায় বাড়ি থেকে বের হয়।

পরে সাড়ে ৪টার দিকে চাঁনপুর গ্রামের আবুল কাশেমের পুকুর পাড়ে তাদের গলাকাটা লাশ দেখতে পায় এলাকাবাসী। লাশের পাশে পড়ে থাকা শপিং ব্যাগে একটি কোরআন শরীফ পাওয়া যায়। দক্ষিণ চাঁনপুর গ্রামের অধিবাসী মো. শাহজাহান জানান, এলাকার কিছু শিশু শিক্ষার্থী কোচিং শেষে পুকুর পাড় দিয়ে বাড়ি ফেরার পথে প্রথম তাদের লাশ দেখতে পায়।

এর আগে ওরা কোচিংয়ে যাওয়ার সময় দম্পতিকে পুকুর পাড়ে বসে গল্প করতে দেখেছিল। কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফজলুর রহমান জানান, আবু বাক্কার ও তার স্ত্রীর লাশ দেখে এলাকাবাসী তাকে জানালে তিনি পুলিশে খবর দেন।

 করিমগঞ্জ থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি। কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ জানান, এ হত্যার রহস্য উদ্ঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশ সক্রিয় আছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে