logo

কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির আনন্দ ভ্রমণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টায় কটিয়াদী সোনালী ব্যাংকের সামনে থেকে মাইক্রবাসে করে সিলেটের বিছানাকান্দির উদ্দেশ্যে যাত্রা শুরু হয়।

কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীরের পরিচালনায় সফর সঙ্গী ছিলেন কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও দৈনিক নওরোজ প্রতিনিধি নজরুল ইসলাম মজিব, রিপোর্টার্স ইউনিটির য্গ্মু সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি প্রতিনিধি মোবারক হোসেন, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও সিএনএন বাংলা টিভি প্রতিনিধি মাইনুল হক মেনু, রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি দর্পন ঘোষ, রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মাসুম পাঠান, রিপোর্টার্স ইউনিটির তথ্য ও যোগাযোগ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ প্রতিনিধি আতিকুর রমাহন কাযিন, রিপোর্টার্স ইউনিটির নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, দৈনিক মাতৃভূমি প্রতিনিধি মো. রফিকুল ইসলাম ।

আনন্দ ভ্রমণের যাত্রা শুরু হওয়ার পূর্বে মহান আল্লাহ তায়ালার রহমত কামনায় দোয়া পরিচালনা করেন ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক হোসেন। যাত্রার পর হবিগঞ্জে চা বিরতি, সিলেট শহরে ফজরের নামাজ আদায়, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল পরিদর্শন, পাঁচ ভাই হোটেলে সকালের নাস্তা শেষে হরযত শাহ্ পরাণ (রা.) মাজারের উদ্দেশ্য যাত্রা শুরু করি। ৮.৩০ মিনিটে শাহ পরাণ মাজারে পৌছি । শাহ পরাণ থেকে ৯.৩০ মিনিটে বিছানাকান্দির উদ্দেশ্যে যাত্রা শুরু করি। আমরা মাইক্রবাস থেকে নেমে নৌকা যোগে সোয়া ২ ঘন্টা পারিদিয়ে বিছানাকান্দিতে পৌঁছি। সেই খানে দুই পাশে আকাশচুম্বী পাহাড়, তার মাঝে বয়ে চলা ঝরনার স্রোত, রিমঝিম বিষ্টি ও টলটলে পানিতে অর্ধ ডুবন্ত পাথরের উপর ফটো সেশনে হারিয়ে যায় সকলেই ।

দুপুরে খাবার তিন প্রকার ভর্তা, হাসের মাংস, ডাল ও ভাত খাওয়ার পর ভারতীয় পণ্য কেনাকাটা করে নৌকা যুগে মাইক্রবাসের নিকট চলে আসি।

সিলেট শহরে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাশে সন্ধায় নাস্তা ও চা বিরতির পর কটিয়াদী উদ্দেশ্যে যাত্রা শুরু করি। রাত ১২টার দিকে পূনরায় হবিগঞ্জে চা বিরতরি পর যাত্রা শুরু করে রাত ৩ টায় কটিয়াদী পৌছি।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে