logo

কটিয়াদী রক্তদান সমিতিকে সুরক্ষা সামগ্রী প্রদান

বদরুল আলম নাঈম, কটিয়াদী থেকে

করোনা ভাইরাস প্রতিরোধে ইসহাক ভূঞা ফাউন্ডেশনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতিকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।
সোমবার দুপুরে কটিয়াদী রক্তদান সমিতির কার্যালয়ে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন ইসহাক ভূঞা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আব্দুল হান্নান ভূঞা।
এ সময় উপস্থিত ছিলেন কটিয়াদী রক্তদান সমিতির উপদেষ্টা সাংবাদিক রফিকুল হায়দার টিটু, বিশিষ্ট ব্যবসায়ী রানা আহমেদ, কটিয়াদী রক্তদান সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম, স্বেচ্ছাসেবক আমান উল্লাহ, মাহবুবুর রহমান প্রমূখ।

উল্লেখ্য কটিয়াদী রক্তদান সমিতি করোনা প্রতিরোধে বিগত ১৫ মার্চ ২০২০ থেকে অদ্যবধি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। এর মধ্যে কর্মহীন এক হাজার শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পনেরো হাজার মানুষের মাঝে লিফলেট বিতরণ, বিভিন্ন এলাকায় মাইকিং, দুইশত মসজিদ-মন্দিরে সাবান ও সাবানদানী বিতরণ, ছয়শত শ্রমজীবী মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ, কটিয়াদী বাজারের চারশত দোকানে সুরক্ষা বৃত্ত অংকন, পৌরসদরসহ বিভিন্ন গ্রামে জীবানুনাশক স্প্রে, ধান কাটা মৌসুমে একশত কৃষকের মাঝে কাচি ও পতিত জমি আবাদে উদ্বুদ্ধ করণের লক্ষ্যে সবজী বীজ বিতরণ, রোজায় দুইশত শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ, ঘরে বসে স্বাস্থ্য সেবা পেতে টেলিমেডিসিন সেবা প্রদান, একশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, একশত হত দরিদ্র পরিবারের মাঝে প্রাথমিক চিকিৎসা সামগ্রী ও জরুরী ওষুধ বিতরণ, বাজার ও বিভিন্ন গ্রামে অভূক্ত কুকুরকে খাদ্যের ব্যবস্থা করেছে। সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ এ দূর্যোগ মোকাবেলায় নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে