logo

কটিয়াদী বাজার বণিক সমিতির সভাপতি প্রার্থী শফিকুল ইসলামের নির্বাচন বর্জন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদী বাজার বণিক সমিতি নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মো. শফিকুল ইসলাম নির্বাচন বর্জন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছেন।
বুধবার সকালে স্বপ্নকুঞ্জ কমিনিউটি সেন্টারে সভাপতি পদপ্রার্থী মো. শফিকুল ইসলাম তার লিখিত বক্তব্য বলেন আগমী ২৩ অক্টোবর তারিখে অনুষ্ঠিতব্য নির্বাচনে আমি একজন সভাপতি পদপ্রার্থী। আমার নির্বাচনী প্রতীক তালা চাবি। যথারীতি নির্বাচনে অংশগ্রহন করে আমি নির্বাচনী প্রচার-প্রচারণা সহ সকল কর্মকান্ড চালিয়ে যাইতেছিলাম। এরই মধ্যে আমার প্রতিদ্বন্দ্বী হারিকেন মার্কার প্রার্থী ও তার পক্ষের লোকজন ভোটারদেরকে তাদের সামনে প্রকাশ্যে হারিকেন মার্কায় ভোট দিতে হবে বলে ঘোষণা দেন, যা নির্বাচনী আচরণবিধি পরিপন্থী, এহেন পরিস্থিতিতে অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হবে বলে আমি মনে করিনা। এ ব্যাপারে নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকেও সুস্পষ্ট কোনো নিশ্চয়তা পাইতেছি না এমন কি পরিচালনা কমিটির কোনো কোনো সদস্য সুষ্ঠু নির্বাচন না করার এবং তাদের পছন্দের প্রার্থীকে জিতিয়ে নেওয়ার বক্তব্য প্রদান করে যাইতেছেন। ব্যবসায়ীদের সামাজিক নিরাপত্তা বিবেচনা এবং সম্ভাব্য সংঘাত সহিংসতা পরিহার পূর্বক আমি আমার প্রার্থিতা প্রত্যাহার এবং নির্বাচন বর্জন করিলাম।
তিনি আরো বলেন সুষ্ঠ নির্বাচনের পরিবেশ না থাকায় গত সোমবার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু পদ থেকে অব্যাহতি চেয়ে কটিয়াদী বাজার বনিক সমিতি নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও পৌর মেয়র মো. শওকত উসমানের কাছে পত্যাগপত্র জমা দিয়েছেন।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে