logo

কটিয়াদীতে ৩০ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

মাসুম পাঠান

কিশোরগঞ্জের কটিয়াদীতে ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যাব-১৪,।    শনিবার রাত দেড়টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড  থেকে তাদের আটক করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন হবিগঞ্জ জেলার দণি আমকান্দি গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে মুরতুজ আলী (৪৬) ও চুনারুঘাট উপজেলার নতুন বাজার এলাকার আব্দুল আউয়ালের ছেলে মোশারফ হোসেন (২৬)।
হবিগঞ্জ থেকে ভৈরব  হয়ে  ময়মনসিংহ এলাকায় কিছু মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কটিয়াদীতে  র্যাব শনিবার সন্ধ্যা  থেকে কটিয়াদী বাসস্ট্যান্ডে  চেকপোস্ট স্থাপন করেন।  এ সময় রাত দেড়টার সময় একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে ট্রাকটি তল্লাশী করে ৩০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের নিকট থেকে মাদক বিক্রির নগদ দুই ল টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে র্যাবের কোম্পানি অধিনায়ক এম. শোভন খান জানান।
গ্রেফতারকৃতদের  বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কটিয়াদী থানায় একটি  মামলা দায়ের করা হয়েছে। রোববার দুপুরে গ্রেফতারকৃত দুইজনকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Share Button

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
Developed By: Ekushey.Info