logo

কটিয়াদীতে হত্যা, ডাকাতিসহ এক ডজন মামলার আসামি ভয়ংকর সন্ত্রাসী আল-আমিন সড়ক দুর্ঘটনায় নিহত

কিশোরগঞ্জ থেকে মাসুম পাঠান
কিশোরগঞ্জের কটিয়াদীতে হত্যা, ডাকাতিসহ এক ডজন মামলার আসামি  ভয়ংকর সন্ত্রাসী আল-আমিন (৩৫) এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে গচিহাটা-নিকলী সড়কের পারদিয়াকুল এলাকায় গাড়িচাপায় তিনি গুরুতর আহত হন। পুলিশ  তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আল-আমিন  উপজেলার করগাঁও ইউনিয়নের উত্তর ভাট্টা গ্রামের মৃত মলাই মিয়ার ছেলে।
কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম এ জলিল জানান আল-আমিন সোমবার দিবাগত রাতে গচিহাটা-নিকলী সড়কের পারদিয়াকুল এলাকায় একটি অজ্ঞাত গাড়িচাপায় সড়ক দুর্ঘটনায় আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ রাত সাড়ে তিনটার দিকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পুলিশের একটি সূত্র জানায়, আল-আমিন এ অঞ্চলের শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, গরু চুরিসহ এক ডজন মামলা রয়েছে। গত ২৩ অক্টোবর রাতে উপজেলার করগাঁও ইউনিয়নের উত্তর ভাট্টা গ্রামে আল-আমিন তারই চাচাতো ভাই ব্যবসায়ী হাবিবুর রহমানের ঘরে সিঁধ কেটে ঢুকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেন। এ ঘটনা দেখে তার স্ত্রী শারমিন আক্তার ডাক চিৎকার শুরু করলে আল-আমিন ও তার সহযোগীরা তাকেও মারাত্মকভাবে জখম করে। তাঁদের আর্তচিৎকারে হাবিবের চাচা জুনায়েদ ও চাচাতো ভাই তোফাচান এগিয়ে গেলে আল-আমিন ও তার সহযোগীরা তাদেরকেও কুপিয়ে আহত করেন। ভয়ংকর সন্ত্রাসী আল-আমিনকে গ্রেফতারের জন্য তৎপরতা অব্যাহত রাখলেও তাকে খোঁজে পাচ্ছিল না । তার মৃত্যুতে এলাকার মানুষ আনন্দ উল্লাস করছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে