logo

কটিয়াদীতে সড়কে ঝরল ৩ জনের প্রাণ!

মাসুম পাঠান,কটিয়াদী প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ তিন যাত্রী নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এই  ঘটনায় আরো চার জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে এই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। নিহত তিন জনের মধ্যে সিএনজিচালকের নাম জানা গেছে। তার নাম জামাল মিয়া (৩০)। সে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর এলাকার বাসিন্দা।

আহতরা হলেন, আব্দুল কাদির (৩০), পরিমল (২২), গিয়াস উদ্দিন (৪৫) ও সিরাজ উল্লাহ (৫০)। তারা কিশোরগঞ্জের ইটনা উপজেলার বাসিন্দ।তাদের মধ্যে আব্দুল কাদির ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের ভয়রা গ্রামের আব্দুল জলিলের ছেলে, পরিমল একই গ্রামের বিশ্বেশ্বর এর ছেলে, সিরাজ উল্লাহ একই গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং গিয়াস উদ্দিন একই ইউনিয়নের ডুইয়ারপাড় গ্রামের রজব আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে সিএনজিচালিত অটোরিকশা করে করিমগঞ্জের চামড়াবন্দর থেকে ভৈরবে যাচ্ছিলেন। এসময় কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজিচালক জামাল মিয়াসহ সিএনজির সব যাত্রী গুরুতর আহত হন। তাদের মধ্যে সিএনজিচালক জামালসহ তিনজনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Share Button

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
নয়াপল্টন, আমিন প্লাজা, ঢাকা- বাংলাদেশ। ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
Developed By: Ekushey.Info