logo

কটিয়াদীতে সিআইডির তিন ভূয়া কর্মকর্তা আটক

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জরে কটিয়াদীতে গচিহাটা বাজার থেকে সিআইডির ভুয়া তিন কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের গচিহাটা বাজারের রেলগেইটের পাশে হানিফের চায়ের দোকান থেকে সিআইডির তিন ভুয়া কর্মকর্তাকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন উপজেলার মসূয়া ইউনিয়নে পং মসূয়া গ্রামের ইসমাইল হোসেনর ছেলে মিজানুর রহমান মিজান (২৮), নাদিরুজ্জামান ছেলে কামরুজ্জামান (২১) ও আ. লতিফের ছেলে মাহমুদুল হাসান সৌরভ (২৩) ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মাস খানেক পূবে জনি মিয়া নামে এক ব্যক্তি পুলেরগাট বাজার থেকে একটি পুরাতন মোবাইল সেট ক্রয় করেন। গত ১২ নভেম্বর বিকালে উল্লেখিত তিন ব্যক্তি সিআইডির পরিচয় দিয়ে বলেন তাদের বাড়ি থেকে একটি মোবাইল ও টাকা চুরি হয়েছে। জনির ব্যবহৃত
সেই মোবাইলটি তাদের বলে দাবী করেন । টাকা ও মোবাইল চুরির বিষয়টি মিমাংশার কথা বলে ৩০ হাজার টাকা চাঁদা দাবী করেন। তাদের কথায় সন্ধেহ হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের কে আটক করে জিজ্ঞাসা করলে ভুয়া সিআইডি বলে পরিচয় দেন তারা।

মামলার প্রধান আসামি মিজানুর রহমান মিজান বাংলাদেশ নৌবাহিনীতে চাকুরি করতেন, চুরির দায়ে তাকে চাকুরি থেকে বহিষ্কার করা হয়েছে।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম এ জলিল বলেন অভিযোগের সত্যতা পেয়ে ওই তিন যুবককে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে। সোমবার সন্ধায় গ্রেফতাকৃতদেরকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে