logo

কটিয়াদীতে সাবেক ডিআইজির উদ্যোগে ৬৫০ শ্রমিক-কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:

প্রাণঘাতি করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ প্রায় সাড়ে ৬ শতাধিক দিনমজুর, ভ্যান চালক, চা বিক্রেতাসহ নিম্ন আয়ের মানুষের মাঝে ঔষধ-খাদ্যসামগ্রী বিতরণ করা করেছে আলোচিত পুলিশ অফিসার (সিআইডির সাবেক অতি: ডিআইজ) আবদুল কাহার আকন্দ।
শনিবার দুপুরে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার সহস্রাম-ডোলদিয়া ইউনিয়নে এ ত্রানসামগ্রী বিতরণ করা হয়। এতে সার্বিকভাবে সহযোগিতা করেন সহস্রাম-ডোলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম আকন্দ, ফেন্ডশীপ ইয়ংম্যান্স ক্লাব এর সভাপতি মেহেদী হাসান সোহাগ ও মো.দিদার আকন্দসহ আরো অনেকে।
দেশে এই সংকটময় করোনা আতঙ্কের মধ্যে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার সহস্রাম ডোলদিয়া ইউনিয়নের দিনমজুর, ভ্যান চালক, চা বিক্রেতাসহ নিম্ন আয়ের মানুষ যারা এখন কর্মহীন হয়ে ঘরে বসে আছে তাদের বাড়ি বাড়ি গিয়ে এসব ত্রান ও খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল ৫ কেজি, ডাল ১ কেজি, আটা ২ কেজি, আলো ৩ কেজি, তৈল ১ কেজি, লবন ১ কেজি, চিনি ১ কেজি ও ২টি হাত ধোয়ার জন্য সাবান বিতরন করা হয়। এছাড়াও খাদ্য সামগ্রীর পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন বিতরণ করা হয়।
এ বিষয়ে আবদুল কাহার আকন্দ বলেন, দু:সময়ে বিপদ-ও কর্মহীণ এইসব মানুষের পাশে সামান্য সহযোগি করেছি মাত্র। বিশাল সংখ্যক অসহায় মানুষকে সহযোগিতা কারো একার পক্ষে সম্ভব নয় বলেও জানান তিনি। এসব অভাবি ও কর্মহীণ মানুষদের সমাজের বিত্তবানদের পাশে সবাইকে দাড়ানোর আহ্বান জানান পুরিশের আলোচিত ও বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা আবদুল কাহার আকন্দ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে