logo

কটিয়াদীতে শিশুকে হত্যা করে লাশ পানিতে ফেলে রাখার অভিযোগ

মনির হোসেন শিমুল, কটিয়াদী থেকে
কিশোরগঞ্জের কটিয়াদীতে আবু তায়েফ (১১) নামে এক শিশুকে হত্যা করে লাশ পানিতে ফেলে রাখার অভিযোগ উঠেছে। আবু তায়েফ উপজেলার লোহাজুরী ইউনিয়নের দশপাখী গ্রামের মো. আবদুল মোতালিবের পালিত পুত্র ও দশপাখী তাজবীদুল কোরআন ওছমানিয়া নুরানিয়া হাফিজিয়া মাদ্রাসার নুরানী বিভাগের ছাত্র । শুক্রবার দুপুর ১২ টার সময় বাড়ি হতে নিখোঁজ হলে জুমার নামাজের পর বাড়ির পাশে মাষ্টারবাড়ির পুকুরে তার লাশ পাওয়া যায়।
তায়েফের পালিত পিতা মো. আবদুল মোতালিব জানান আমার ছেলে তায়েফকে কেউ হত্যা করে পানিতে ফেলে রাখে। আজ শুক্রবার দুপুর ১২ টার কিছু পর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। জুমার নামাজের পর বাড়ির পাশের মাষ্টারবাড়ির পুকুরে তার লাশ ভাসতে দেখে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি।


আমাদের সংসারে কোন সন্তান জন্ম না হওয়ায় ৬ বছর পূর্বে বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের মধ্য পিরিজপুর গ্রামের বাদল মিয়া ও ফরিদা বেগমের ছেলে আবু তায়েফকে দত্তক এনে আমার স্ত্রী রহিমার কোলে তুলে দেই। আমাদের সংসারে তাকে পেয়ে চাঁদের আলো ছড়িয়ে পড়ে। তাকে দশপাখি তাজবীদুল কোরআন হাফেজিয়া মাদরাসায় ভর্তি করি। অনেক স্বপ্ন ছিলো তায়েফকে কোরআনের হাফেজ বানাবো। আজ সব শেষ হয়ে গেল। আমার ছেলেকে হত্যা করে কেউ পানিতে ফেলে দিয়েছে। আমি আমার ছেলের হত্যাকারীর বিচার চাই।
তায়েফের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কটিয়াদী মডেল থানার উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, সংবাদ পেয়ে দশপাখী গ্রামের আবদুল মোতালিবের বাড়িতে শিশু আবু তায়েফের লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসি। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আগামীকাল লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে তাকে কেউ হত্যা করে পানিতে ফেলে দিয়েছিল কিনা।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে