logo

কটিয়াদীতে বজ্রপাতে গরুসহ ২ কৃষক নিহত

মো. মাহমুদ কামাল, কটিয়াদী থেকে
কিশোরগঞ্জের কটিয়াদীতে লাল মিয়া (৫০) ও ইন্নছ আলী মিয়া (৩৫) নামে দুই কৃষক ১ টি গরুসহ বজ্রপাতে প্রাণ হারিয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে উপজেলার আচমিতা ইউনিয়নের পাইকসা গ্রামে ও চান্দপুর ইউনিয়নের মিরেরপাড়া গ্রামে। লালমিয়া আচমিতা পাইকইসা গ্রামের মৃত হাবিজ মিয়ার এবং ইন্নছ আলী মিয়া চান্দপুর ইউনিয়নের মিরেরপাড়া গ্রামের মিছির মিয়ার পুত্র।
পাইকসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাহমুদ কামাল জানান আজ বিকাল সাড়ে ৫ টার দিকে উটাবিল থেকে গরু আনতে গেলে বজ্রপাতে লাল মিয়া গরুসহ ঘটনাস্থলেই প্রাণ হারান। লাল মিয়া গরুনিয়ে বাড়িতে ফিরে না আসায় তার ছেলে খুঁজতে গিয়ে দেখে গরুসহ তার মৃতদেহ মাঠে পড়ে রয়েছে।
অপরদিকে নিহত ইন্নছ আলী মিয়ার প্রতিবেশী আওয়ামীলীগ নেতা মিরেরপাড়া গ্রামের মো. মাখন ভুইয়া জানান বৃহস্পতিবার বিকাল ইন্নছ আলী ধান আনতে মাঠে গেলে বজ্রপাতে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারিয়েছেন।
কটিয়াদীতে বজ্রপাতে দুইজন দরিদ্র কৃষক প্রাণ হারানোতে সাবেক আইজিপি নূর মোহাম্মদ এমপি শোক প্রকাশ করে বলেন অসহায় দুই পরিবারকে তিনি সহযোগীতা করবেন এবং সমাজের বিত্তবানদের ও সাহায্যের হাত বাড়ানোর জন্য আহবান জানান।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে