logo

কটিয়াদীতে সহপাঠি প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা হাসপাতালে, প্রেমিক আটক

মাসুম পাঠান
কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রেমিক জাহিদুল ইসলাম রনির ছুরিকাঘাতে সহপাঠি প্রেমিকা ইতি আক্তার গুরুতর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। পুলিশ প্রেমিক রনিকে ছোরাসহ গ্রেফতার করেছে। এ ঘটনাটি ঘটেছে আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার মানিকখালী রেলষ্টেশনের কাছে ।
এলাকাবাসী জানায়, উপজেলার চান্দপুর ইউনিয়নের মিরের পাড়া গ্রামের মৃত মধু মিয়ার মেয়ে ও মিয়াচাঁন শাহ উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সনে এসএসসি পরীক্ষা দেওয়া ছাত্রী ইতি আক্তারের সঙ্গে পার্শ্ববতী পূর্বপাড়া গ্রামের জজ মিয়ার ছেলে একই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেওয়া জাহিদুল ইসলাম রনির সহপাঠি ইতির সাথে প্রেমের সম্পর্ক ছিল। রনি ইতিকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে এনে মানিকখালী রেলষ্টেশনে বসে গল্প করে । এর পর তার দুইজন হাটতে হাটতে রেলষ্টেশনের উত্তর দিকে একটি জাম গাছের নিচে তাদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে রনি ইতির পেটে ও গলায় ৩টি ছুরিকাঘাত করলে ইতি মাটিতে লুটিয়ে পড়ে। এ ঘটনায় ইতির আর্তচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে রনিকে ছোরাসহ আটক করে । মারাতœক আহত অবস্থায় ইতিকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি কটিয়াদী থানাধীন ভাট্টা তদন্ত কেন্দ্রে অবহিত করার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে উপস্থিত জনতা আটক রনিকে তাদের হাতে তুলে দেন। আহত ইতির অবস্থা আশঙ্কা জনক।
তদন্ত কেন্দ্রের পরিদর্শক এসএম সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাপ্রবাহকে জানান আহত স্কুল ছাত্রী ইতির গলায় ২টি ও বুকে ১টি ছুরিকাঘাত করা হয়েছে। ইতিকে ছুরিকাঘাতকারী রনিকে আটক করে ভাট্টা তদন্ত কেন্দ্রে আমাদের হেফাজতে রয়েছে । এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে