logo

কটিয়াদীতে মসূয়া ইউপি উপ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

মো: রফিকুল হায়দার টিটু
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে ৫জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিল। ৫জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থী রুহুল আমিন রেনু এবং বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি মনোনীত প্রার্থী আব্দুল কাদির। স্বতন্ত্র প্রার্থী হিসাবে রয়েছেন জহিরুল ইসলাম বায়তুল, আবু বাক্কার সিদ্দিক ও এখলাসুজ্জামান।
জহিরুল ইসলাম বায়তুল এবং আবু বাক্কার সিদ্দিক বিএনপি ঘরানার হলেও দলীয় সিদ্ধান্ত না থাকায় তারা স্বতন্ত্র প্রার্থী হিসাবে তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। ইউনিয়নটিতে মোট ভোটার সংখ্যা ২৪হাজার ৯৩০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১৯৮ এবং মহিলা ভোটার ১২ হাজার ৭৩২জন। উল্লেখ্য, গত ২৯ আগষ্ট মসূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিছ আলী ভূইয়া সড়ক দুর্ঘটনায় নিহত হন। তাঁর মৃত্যুতে চেয়ারম্যান পদটি শুণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন। কটিয়াদী উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, আগামী ৫ ডিসেম্বর বাছাই, আপিল নিস্পত্তি ৯-১১ ডিসেম্বর, প্রার্থীতা  প্রত্যাহার ১২ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ দেয়া হবে ১৩ ডিসেম্বর। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনটি সুষ্ঠু ও নিরপেক্ষে করতে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়া হচ্ছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে