logo

কটিয়াদীতে অসুস্থ জামালের চিকিৎসায় সহযোগীতার হাত বাড়ালেন উপজেলা প্রশাসন

মোহাম্মদ মোস্তফা জাকির, কটিয়াদী থেকে
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলাধীন লোহাজুরী ইউনিয়নের উত্তর লোহাজুরী (নামাকান্দা) গ্রামের অসুস্থ জামাল মিয়ার চিকিৎসার জন্য অার্থিক সহায়তা প্রদান করলেন কটিয়াদী উপজেলা প্রশাসন।
গত ১১ মে, ২০২০ তারিখে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক ঘটনা প্রবাহে – চিকিৎসার জন্য বিত্তবানদের কাছে সহোযোগিতা চান জামাল শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হয়। সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিউজটি দেখে কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার মোছা. আকতারুন নেছা তাৎক্ষণিক অসুস্থ জামাল মিয়ার খোঁজ নেন।
রোববার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে উপজেলা সামাজসেবা অফিসার মো. মঈনুর রহমান মনির লোহাজুরী গ্রামে গিয়ে নগদ পাঁচ হাজার টাকা অসুস্থ জামালের স্ত্রীর হাতে তুলেদেন।
এ সময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের কটিয়াদী উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, সমাজসেবা ইউনিয়ন সমাজকর্মী নূর হোসেন ও মো. আব্দুল মান্নান, দৈনিক ঘটনাপ্রবাহের প্রতিনিধি মোহাম্মদ মোস্তফা জাকির হোসেন প্রমুখ।
উল্লেখ্য ঘটনাপ্রবাহে প্রকাশিত সংবাদ দেখে মো. রফিকুল ইসলাম নামে এক ব্যবসায়ী অসুস্থ জামাল মিয়ার ওসুধ ক্রয় ও পরিবারের খাবারের জন্য নগদ ১০ হাজার টাকা সাংবাদিক ফজলুল হক জোয়ারদার আলমগীরের মাধ্যমে তার পরিবারের নিকট পৌঁছে দেন।
অসুস্থ জামাল মিয়ার বড় ভাই বাচ্চু মিয়া জানান, জামাল একবছর পূর্বে গাছ থেকে পড়ে গেলে শরীরের কয়েকটি হাড় ভেঙ্গে যায়। দীর্ঘদিন যাবৎ অসুস্থ হয়ে বিছানায় শুয়ে শুয়ে অতি কষ্টে দিন কাটাচ্ছে, তার শরীরের অনেক স্থানে পঁচন ধরেছে, টাকার অভাবে তার চিকিৎসা করাতে পারছিনা। অসুস্থ জামালের চিকিৎসার জন্য তিনি সরকারি ও সমাজের বিত্তবানদের কাছে সহযোগীতা চান।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে