logo

কটিয়াদীতে অসহায়দের মাঝে ‘ঈদ উপহার’ তুলে দিলেন অভিযাত্রী সংগঠন


মোহাম্মদ মোস্তফা জাকির, কটিয়াদী থেকে

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলাধীন লোহাজুরী ইউনিয়নের অভিযাত্রী-সমাজকল্যাণ যুবসংঘের উদ্যোগে ৭০ টি অসহায় ও হতদরিদ্রদের মাঝে ‘ঈদ উপহার’ হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপহারের মাঝে ছিল চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, চিনি ও সেমাই।
মঙ্গলবার ( ১৯ মে) বিকালে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণে অংশগ্রহণ করেন মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ, যুগান্তর প্রতিনিধি ও সংগঠটির উপদেষ্টা ফজলুল হক জোয়ারদার আলমগীর, সংগঠনের প্রধান সমন্বয়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ ফাহাদ জাকির, আরেক সমন্বয়ক ও সদস্য মোস্তফা জাকির, সদস্য হাতেম, সুমন, মনির হোসেন, রূপক, রোমান, রাব্বিল, আ. মান্নানসহ অভিযাত্রীর এক ঝাঁক সমাজসেবী সদস্যরা।
সংগঠনের প্রধান সমন্বয়ক আব্দুল্লাহ ফাহাদ জাকির জানান করোনা সংকটে একঘরে হয়ে পড়েছে এলাকার মানুষ, নিম্ন আয়ের মানুষেরা রয়েছে চরম বিপদে! সেই সংকট উত্তরণে কাজ করছে অভিযাত্রী-সমাজকল্যাণ যুবসংঘ। সমাজের কৃষক,শ্রমিক,নিম্নবিত্ত, গরীব মানুষ সাময়িক অর্থসংকটে পতিত প্রবাসী পরিবারের পাশে ইফতার, খাদ্য ও ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছি আমরা। দুর্দিনে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে অরাজনৈতিক স্বেচ্ছাসেবক সামাজিক সংগঠনির পাশে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।
কিছুদিন পূর্বে লোহাজুরী ইউনিয়নের বিভিন্ন বাজার, দোকান, মসজিদ, স্কুল,মাদরাসায় জিবাণু নাশক স্প্রে করেন সংগঠনের সদস্যরা।
এবছর পবিত্র মাহে রমজানের প্রথম থেকে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে ২১০ টির অধিক পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করে সংগঠটি। আভিযাত্রী সংগঠনের এমন মহতী কাজকে স্বাগত জানিয়েছে সমাজের নানা শ্রেণির মানুষ ও প্রবাসীরা। অভিষেক এ বছরে ব্যাপক কাজ করায় সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রশংসায় ভাসছে আভীযাত্রী সংগঠটি। তাদের এই সমাজকল্যাণ মূলক কাজে সহযোগিতার হাত বাড়িয়েছেন প্রাবাসী, সামাজসেবক, বিত্তবান ব্যক্তি, শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিক কর্মী সহ সংগঠনের সদস্যরা।
সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন, আলতাফ, রকিব, রবিউল, শরীফ, সোহাগ, মনির, আরমান, তাওফিক, নাঈন, শাখাওয়াত, নাসির, শিপন, ইসমাইল। সংগঠটির সেবা কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে আরো নতুন সদস্য নেওয়া হবে। সমাজসেবায় কাজ করতে আগ্রহীদেরকে সদস্য হতে যোগাযোগ করার জন্য আহবান জানান।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে