logo

কটিয়াদীতে ‘অপ্রতিরোধ্য নারী’ সংগঠনের উপহার সামগ্রী বিতরণ

আতিকুর রহমান কাযিন, নিজস্ব প্রতিবেদক
কিশোরগঞ্জের কটিয়াদীতে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবে অসহায় নারীদের মাঝে ‘অপ্রতিরোধ্য নারী’ সংগঠনের উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে সংগঠনটির আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়েছে।

শনিবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার জালালপুর ইউনিয়নের উত্তর-চরপুক্ষিয়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায় নারীদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ৬০ জন অসহায় নারীদের মাঝে ‘অপ্রতিরোধ্য নারী’ সংগঠনের উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, মুন্সী আ. হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও যুগান্তর প্রতিনিধি ফজলুল হক জোয়ারদার আলমগীর, কটিয়াদী প্রবাহ’র সম্পাদক ও প্রকাশক এস এম নজরুল ইসলাম, ‘অপ্রতিরোধ্য নারী’ সংগঠনের উপদেষ্টা মো. নূরুল হক, কটিয়াদী রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈম, মো. সেন্টু মিয়া, সংগঠনটির চেয়ারম্যান ও দৈনিক খোলা কাগজের প্রতিনিধি আতিকুর রহমান কাযিন প্রমুখ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনটির সভানেত্রী মোসা. রেখা আক্তার ও সাধারণ সম্পাদক শান্তাসহ আরো অনেকেই।

সংগঠনটির সভানেত্রী মোসা. রেখা আক্তার বলেন, আমাদের লক্ষ্য হলো গ্রামের অসহায় নারীদের পাশে থাকা। কয়েকজন প্রবাসী, শিক্ষকদের পাঠানো সহযোগীতায় আজকের এ বিতরণ কার্যক্রম। আমরা সবসময় অবহেলিত, বঞ্চিত আর নির্যাতনে শিকার হই। তাই যেকোন দূরসময়ে একে অপরের পাশে থাকার অঙ্গিকার করেন ‘অপ্রতিরোধ্য নারী’ সংগঠনের এই সভানেত্রী।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, আমিন প্লাজা, ৩য় তলা, নয়াপল্টন, ঢাকা- বাংলাদেশ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে