logo

কটিয়াদীতে স্বামী কর্তৃক স্ত্রীর হত্যার অভিযোগ লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ



কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদীতে স্মৃতি আক্তার (২২) নামে এক গৃহবধুকে স্বামী হত্যা করে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোর রাতে কটিয়াদী পৌর সভার পশ্চিম পাড়া মহল্লায়। স্মৃতি আক্তার পৌর সভার পশ্চিম পাড়া মহল্লার বাচ্চু আকন্দের মেয়ে ও ধুলদিয়া সহশ্রাম ইউনিয়নের আনোয়ার হোসেনের স্ত্রী ।
স্মৃতি আক্তারের পিতা বাচ্চু আকন্দ জানান, আনোয়ার হোসেন তার স্ত্রী স্মৃতি আক্তারকে শনিবার বিকালে কটিয়াদী পশ্চিম পাড়া বাবার বাড়িতে নিয়ে আসে। স্মৃতিকে বাবার বাড়িতে রেখে আনোয়ার হোসেন চলে যায। রাত ১টার দিকে আনোয়ার হোসেন পূণরায় শশুরবাড়ীতে এসে স্ত্রী স্মৃতির সাথে পৃথক রুমে অবস্থান করে । রাতেই কোন এক সময় স্মৃতিকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। রোববার সকালে বাড়ির লোকজন রুমের দরজা খোলা দেখে ভিতরে প্রবেশ করে স্মৃতিকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। ঘটনাটি থানায় অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেন।

নিহত স্মৃতি আক্তারের ছোট বোন বীথি আক্তার জানান, আমার বোনকে তার স্বামী আনোয়ার হোসেন হত্যা করে ফ্যানের সাথে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। আমার বোনের হত্যাকান্ডের বিচার চাই।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদাত হোসেন জানান, স্মৃতি আক্তারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা । এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে