logo

কটিয়াদীতে সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম করোনা মুক্ত


ফখর উদ্দিন ইমরান,নিজস্ব প্রতিবেদক
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম গত ২৪ ঘন্টায় প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন। কটিয়াদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে।
মহামারি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের সময় সাধারণ জনগণকে সচেতন করতে নিরলস ভাবে কাজ করেছেন কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম।মানব সেবায় সর্বদায় নিয়োজিত থেকেছেন তিনি। নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণসহ দূর্যোগ মোকাবেলায়ও কখনো পিছিয়ে যাননি মানবসেবার অগ্রদূত ও ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার এই মানুষটি। গত ২৪ জুলাই তার শরীরে জ্বর, সর্দি ও কাশি দেখা দিলে নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়।গত ২৬ জুলাই নমুনা পরীক্ষার ফলাফলে তার শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়।
শুক্রবার (১৪ আগষ্ট) সকালে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, মহামারী করোনাকালীন সময়ে মানুষকে সচেতনকারী এসিল্যান্ড মহোদয়ের করোনার ২য় নমুনা রিপোর্ট নেগেটিভ আসায় এবং পরপর তিনদিন তার শরীরে কোন করোনা উপসর্গ না থাকায় তাকে সুস্থ ঘোষণা করা হয়েছে।
কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম ঘটনাপ্রবাহকে বলেন, কটিয়াদীর এলাকাবাসীসহ সারাদেশের মানুষের দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাকে কোভিড/১৯ থেকে মুক্ত করেছেন। সেই জন্য মহান আল্লাহপাকের দরবারে আমি শুকরিয়া আদায় করছি।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে