logo

কটিয়াদীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন



কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরের কটিয়াদী স্বপকুঞ্জ কমিউনিটি সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে উত্তর ফেকামারা ৭৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. আকতারুজ্জামান লিখিত বক্তব্য বলেন, নিয়োগ পরীক্ষায় কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, সহকারী শিক্ষা অফিসার ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমন্নয়ে মো. ইব্রাহিম খলিলুল্লাহকে সরকারী বিধি মোতাবেক ২৪/০৩/২০১৯ ইং তারিখে জালালপুর ইউনিয়নের উত্তর ফেকামারা ৭৫ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশ প্রহরী-দপ্তরী হিসাবে নিয়োগ পান। ইব্রাহিম খলিলুল্লাহর জন্ম নিবন্ধন জাতীয় পরিচয় পত্র, ও ৮ম শ্রেণীর সনদে জন্ম তারিখ ০১/০১/১৯৯৩ রয়েছে।

নিয়োগের পর থেকেই সে যথারীতি দায়িত্ব পালন করে আসছে । তার প্রতিদ্বন্ধী আনোয়ার হোসেন নিয়োগ না পাওয়ায় ইব্রাহীম খলিলুল্লাহর জন্ম সনদ, ৮ম শ্রেণীর সনদ ভূয়া বলে অপপ্রচার চালায় এবং পরবর্তীতে তার কাছে ৬ লক্ষ টাকা চাঁদা দাবী করে ।
অন্যদিকে সাংবাদিক পরিচয়ে মহিউদ্দিন লিটন ও মাসুদুল ইসলাম সবুজ নামে দুই ব্যক্তি ইব্রাহিম খলিলুল্লাহর বাবার কাছে তার নিয়োগ ভুয়া বলে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করেন । চাঁদা না দেওয়ায় গত ৫ অক্টোবর ২০২০ তারিখে কটিয়াদীতে একটি বিদ্যালয়ে নৈশ প্রহরী-দপ্তরী চাকুরী নিয়ে প্রতারণার অভিযোগে একটি সংবাদ অনলাইন পোটালে প্রকাশ করে।
উক্ত সংবাদে যে সকল তথ্য উপস্থাপন করা হয়েছে তা বিকৃত বানোয়াট ও ভিত্তিহীন । আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হযরত আলী, পিটিএ কমিটির সহ-সভাপতি মো. আরব আলী, সমাজ সেবক আব্দুল হামিদ, ইব্রাহিম খলিলুল্লাহর পিতা মো. কাজী মিয়া ও অভিভাবকবৃন্দ।


Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে