logo

এলজিআরডি মন্ত্রীর সাবেক এপিএস সত্যজিৎ গ্রেপ্তার

ঘটনা প্রবাহ ডেস্ক: মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের সাবেক সহকারী একান্ত সচিব ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সত্যজিৎ মুখার্জীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ফরিদপুর কোতেয়ালী থানায় চাঁদাবাজির অভিযোগে ১৯টি মামলা রয়েছে। এর মধ্যে ১৮টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাত ১১টার দিকে রাজধানী ঢাকার নাখালপাড়া এলাকার একটি বাড়ি থেকে সত্যজিতকে গ্রেপ্তার করে পুলিশের গোয়েন্দা শাখার একটি দল। ভোর পাঁচটার দিকে তাঁকে ফরিদপুর নিয়ে আসা হয়।

২০১৫ সালের ১৬ এপ্রিল সত্যজিৎকে এপিএসের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। ওই সময় খন্দকার মোশাররফ প্রবাসীকল্যাণমন্ত্রী ছিলেন। বর্তমানে খন্দকার মোশাররফ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্বে রয়েছেন। ওই দিনই বিকেলে জেলা ছাত্রলীগ জরুরি সভা করে সংগঠন বিরোধী কার্যকলাপ, ঘুষ, দুর্নীতিসহ বিভিন্ন অভিযোগে সত্যজিৎকে জেলা কমিটির সাধারণ সম্পাদক পদ ও সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করে।

ওই বছরই ১৯ এপ্রিল সত্যজিতের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে ফরিদপুর কোতোয়ালি থানায় প্রথম মামলা হয়। পরে বিভিন্ন সময় একই অভিযোগে আরও ১৮টি মামলা হয়। মামলার শুরু থেকেই পলাতক ছিলেন সত্যজিৎ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে