logo

একাডেমি অফ লানিং লি:ও চার্টার্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানীর মধ্যে চুক্তি

শিকড় সন্ধানে প্রতিবেদক
বীমা পেশায় নিয়োজিত এজেন্টদের দক্ষতা বৃদ্ধির স্বার্থে প্রশিক্ষণ বাধ্যতামূলক করেছে বাংলাদেশ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ। আর ২০১৫সালের জারিকরা কর্তৃপক্ষের ওই নির্দেশনায়  বলা আছে, বীমা পেশায় নিয়োজিত এজেন্টদের লাইসেন্স গ্রহণ অথবা নবায়নের জন্য ৭২ ঘন্টার প্রশিক্ষণ বাধ্যতামূলক।
এদিকে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আজ মঙ্গলবার বিকেলে পুরানা প্লটনে ‘একাডেমি অফ লানিং লিমিটেডের কার্যালয়ে চার্টার্ড  লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের’  মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে ‘চার্টার্ড  লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের’ সকল এজেন্টদের প্রশিক্ষণ দেবেন ‘একাডেমি অফ লানিং কর্মকর্তারা।
আজকের এই চুক্তিতে ‘একাডেমি অফ লানিং লিমিটেডের পক্ষে এমডি মো. মাছউদুর রহমান এবং ‘চার্টার্ড  লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের’ পক্ষে মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. শহিদুল ইসলাম স্বাক্ষর করেন। এছাড়া এইস্বাক্ষর  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, একাডেমি অফ লানিং লিমিটেডের হেড অব একাডেমিক্স মোহাম্মদ আলমগীর কবির, সিনিয়র কর্মকর্তা মো. মতিয়ার রহমান এবং ‘চার্টার্ড  লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের’ সেলস ম্যানেজার মুত্তাকীন ইসলাম মুক্তা, ডেপুটি এজেন্সী ডাইরেক্টর মোহাম্মদ এমদাদ উল্লাহ,অর্থ কর্মকর্তা বিপুল চন্দ্র নার্থ প্রমুখ।

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
বার্তা সম্পাদক - মাসুম পাঠান, প্রধান কার্যালয়: ১৩/এ মনেশ্বর রোড, হাজারিবাগ, ঢাকা- বাংলাদেশ।
জোনাল অফিস: বাংলাদেশ কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট, কটিয়াদী বাজার (অগ্রনী ব্যাংক নিচতলা), কিশোরগঞ্জ।
ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০, ০১৭৩২-১৬৩১৫৭।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
ডিজাইন: একুশে