logo

অভিনেত্রী শুভ্রার পাশে ইলিয়াস কাঞ্চন

 

অর্থাভাবে চিকিৎসা চালাতে পারছেন না, কেউ পাশে এসেও দাঁড়াচ্ছেন না। প্রায় বিনা চিকিৎসায় বাসার বিছানায় ছটফট করছেন চলচ্চিত্র অভিনেত্রী শুভ্রা। ডায়াবেটিস, হার্টের সমস্যাসহ আরো কিছু জটিল রোগে আক্রান্ত হয়ে তিনি এখন শয্যাশায়ী। বিভিন্ন গণমাধ্যমে এই সংবাদ প্রকাশের পর তার পাশে দাঁড়িয়েছেন ইলিয়াস কাঞ্চন।

চিকিৎসার খরচ চালাতে পারছেন না শুভ্রা। এ কারণে চিকিৎসা অসমাপ্ত রেখেই তাকে হাসাপাতাল থেকে বাসায় চলে আসতে হয়েছে। বন্ধু অভিনেতা বাবরের মাধ্যমে অসহায় এই শিল্পীর বর্তমান অবস্থার কথা জানতে পেরে গত ২০ এপ্রিল রাতে শুভ্রাকে দেখতে শুভ্রার বাসায় গিয়েছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

শুভ্রার বর্তমান অবস্থার কথা বিবেচনা করে যথাসম্ভব সহযোগিতাও করেছেন তিনি। সেই সঙ্গে সকলের কাছে আহবান জানিয়েছেন শুভ্রার পাশে দাঁড়ানোর। এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘যে শিল্পী আজীবন চলচ্চিত্রকে ধ্যান-জ্ঞান হিসেবে নিয়ে একনিষ্ঠ ভাবে কাজ করে গেছে, আজ তার দুর্দিনে কেউ পাশে নেই।’

বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে তিনি আরও বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী একজন সংস্কৃতিমনা ব্যক্তি। ইতোমধ্যে তিনি আর্থিক অসঙ্গতীবিহীন একাধিক শিল্পী ও কলাকুশলীর পাশে দাঁড়িয়েছেন। এ বিষয়ে মাননীয় তথ্যমন্ত্রীর মাধ্যমে আমি তার দৃষ্টি আকর্ষণ করছি।

উল্লেখ্য, আশির দশকের সাড়া জাগানো অভিনেত্রী শুভ্রা প্রায় ১০ দিন ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অর্থভাবে চিকিৎসা চালিয়ে যেতে না পেরে বর্তমানে নিজ বাস ভবনে অবস্থান করছেন।

Share Button

Comments are closed.







প্রধান সম্পাদক : ফজলুল হক জোয়ারদার আলমগীর, সহ-সম্পাদক : দেলোয়ার হোসেন শরীফ।
নয়াপল্টন, আমিন প্লাজা, ঢাকা- বাংলাদেশ। ফোন : ০১৭১১-১৮৯৭৬১, ০১৭১১-৩২৪৬৬০।
ই-মেইল: news@ghatanaprobaha.com, ওয়েবঃ- www.ghatanaprobaha.com
Developed By: Ekushey.Info